ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

শিক্ষার্থীদের আন্দোলনে শাকিব খানের সমর্থন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ২ আগস্ট ২০১৮

সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে শিক্ষার্থীদের সমর্থন দিলেন ঢালিউড কিং চিত্রনায়ক শাকিব খান। তিনি বলেন, যে আন্দোলন আমাদের বড়দের করার কথা, সেই আন্দোলন করছে শিশুরা। অথচ এই শিশুদের গায়েও হাত তোলা হচ্ছে। আমি এই বিষয়ের প্রতিবাদ করছি।

তিনি আরও বলেন, প্রশাসনের কাছে অনুরোধ করছি শিশুদের গায়ে হাত তুলবেন না। আপনার বাসায়ও এমন শিশু রয়েছে। এই কোমলমতি শিশুদের দাবি মেনে নিন। তাদের আবারও সুন্দর পরিবেশে স্কুলে যাওয়ার পরিবেশ তৈরি করে দিন। আমি এই আন্দোলনের সমর্থন করছি। প্রয়োজন হলে আমিও শিশুদের হয়ে রাস্তায় দাঁড়াব।

শাকিব বলেন, দু’জন শিক্ষার্থী মারা গেছে, তাদের বন্ধুরা রাস্তায় নেমেছে বিচার চাইতে। তারা তো নামবেই। আইনশৃঙ্খলা ঠিক রাখতে শিশুদের বুঝিয়ে রাস্তা থেকে ক্লাসরুমে নিন। তারা তো অন্যায় কোনো দাবি করছে না।

বেপরোয়াভাবে গাড়ি না চালানো ও দুর্ঘটনা বন্ধে শাস্তি নিশ্চিত করার দাবি জানান শাকিব খান। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এই তারকা বলেন, আমার মনে হয় এই বিষয়টি আমাদের শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী দেখছেন, তিনি এসবের সুরাহা করবেন। পাশাপাশি যারা এই বিষয়গুলো দেখাশোনা করেন, তারা বিষয়গুলোর দিকে সঠিকভাবে নজর দেবেন।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি