ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

ব্যাংককের নরম বালিতে শাকিব-বুবলী   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮, ১৫ আগস্ট ২০১৮

ব্যাংককের মনোরম লোকেশনে এখন চলছে শাকিব খান ও বুবলীর গানের শুটিং। শাকিব খানের হাত ধরে ঢালিউডে পা রেখেই বাজিমাত করে চলেছেন শবনম বুবলী। এবারও নতুন ছবি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামের এ ছবিতে চুক্তিবদ্ধ হন এই জুটি। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন শাহীন সুমন।  

বর্তমানে এ ছবির গানের শুটিং চলছে ব্যাংককের সমুদ্র ও পাহাড়ঘেরা নানা নান্দনিক জায়গায়। সেখানকার নরম বালিতে গানের সুর তুলছেন এ জুটি। শাহিন সুমন এর আগে বেশ কিছু হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তার হাত ধরেই ডিজিটাল চলচ্চিত্রের যাত্রা শুরু হয় এদেশে।

এই নির্মাতা বলেন, ব্যাংককে আমার নতুন ছবির কাজ করছেন শাকিব খান ও বুবলী। সেখানে ছবির তিনটি গানের শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। তবে ছবির নামটি পরিবর্তন হতে পারে। গল্প অনুযায়ী ছবিটি ভালোভাবে নির্মাণ করা আমার কাছে জরুরি। আমি সেটাই চেষ্টা করছি।

গানের শুটিং শেষ করেই আগামী ১৯শে আগস্ট শাকিব ও বুবলীর দেশে ফেরার কথা রয়েছে। ছবির বাকি শুটিং ঈদের পর শুরু হবে। গত ঈদে উত্তম আকাশ পরিচালিত ছবি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ নামে দুটি ছবি মুক্তি পায় শাকিব ও বুবলীর। এ ঈদেও তাদের ‘ক্যাপ্টেন খান’ নামের একটি ছবি মুক্তি পাবে।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি