ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

ভাইজান-এর টিকিট নেই স্টার সিনেপ্লেক্সে!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৫, ২৫ আগস্ট ২০১৮ | আপডেট: ২০:৪৫, ২৫ আগস্ট ২০১৮

শাকিব খান মানেই হিট ছবি। দর্শকের ভিড় লেগে থাকা। প্রেক্ষাগৃহে তার ছবি মানেই হলো উৎসবের আমেজ। এবারের ঈদে তার অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি মুক্তি পেয়েছে দেশের ২২২ টি হলে। ঈদের আগে গত ২৭ জুলাই মুক্তি পায় শাকিব খান অভিনীত কলকাতার একক প্রযোজনার ছবি ‌`ভাইজান এলো রে`। জয়দীপ মুখার্জী পরিচালিত ছবিটি সাফটা চুক্তির আওতায় মুক্তি পায় বাংলাদেশে। আমদানি করে এন ইউ আহমেদ ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠান। 

ভাইজান মুক্তির চতুর্থ সপ্তাহেও ছবিটি প্রদর্শিত হচ্ছে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। এখানে দুপুর ১টা ৪০ ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দুটি শো প্রদর্শিত হচ্ছে। 

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, মুক্তির পর থেকেই ভাইজান এলো রে ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ ছিল। সে আগ্রহের কারণেই ঈদেও ছবিটির দুটি শো প্রদর্শিত হচ্ছে। ঈদে ছবিটির দর্শক পাচ্ছে বেশ।’   

তবে জানা যায়, অনেকেই ‘ভাইজান এল রে’ ছবির টিকিট নিতে এসে না পেয়ে ফিরে যাচ্ছেন। ঢাকার বিভিন্ন এলাকা থেকে অনেকে শো দেখতে এসে টিকিট পাননি। তেমনই একজন মামুন। সে জানায়, দুপুরের শো দেখতে এসে টিকেট পায় নাই। তাই ফিরে যেতে হচ্ছে।

‘ভাইজান এলো রে’ দেশের ১০৯টি সিনেমা হলে মুক্তি পায়। এতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। তার নায়িকা হিসেবে আছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার। আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, দীপা খন্দকার, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। 

এসি   

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি