ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

প্রেক্ষাগৃহে ভিড় দেখে মুগ্ধ শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ২৮ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৫৫, ২৮ আগস্ট ২০১৮

ঈদুল আজহায় উপলক্ষে দেশজুড়ে প্রায় দেড় শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবি ‘ক্যাপ্টেন খান’। শাকিবের মতে, ‘ক্যাপ্টেন খান’ তাঁর অন্য বাকি সব দেশীয় ছবির দর্শক গ্রহণযোগ্যতার দিক থেকে অনেক এগিয়ে আছে।  ঈদ উদযাপন, নতুন ছবি সহ বিভিন্ন বিষয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপ করেছেন শাকিব খান।

জানা গেছে, ঈদের নামাজ পড়ে কিছুক্ষণ পর কোরবানি দিয়ে গোশত ভাগাভাগির কাজে কিছুক্ষণ সময় দিয়েছেন। দুপুরের পর ঈদে মুক্তি পাওয়া নতুন ছবির খবরা-খবর নিতে বেরিয়ে পরেন ঢাকাই সিনেমার কিং খান।  

যদিও ছবিটি দেখতে কোনো প্রেক্ষাগৃহে যাওয়া হয়নি তার। কারণ হলে  গিয়ে ছবি দেখা তার নিরাপত্তার সমস্যা হয়।  এবারও তিনি ঢাকা এবং ঢাকার আশপাশে বেশ কয়েকটি সিনেমা হলগুলোতে গোপনে ঘুরে বেড়িয়েছে। সন্ধ্যার শোতে হলগুলোর সামনে ছবিটি দেখতে দর্শকদের ভিড় দেখে তিনি মুগ্ধ হয়েছেন।

এছাড়া বিভিন্ন টেলিভিশন চ্যানেল, পত্রিকা, ওয়েব পোর্টাল ক্যাপ্টেন খান- ছবির সফলতা তুলে ধরছে।দেশীয় প্রযোজনায় নির্মিত আগের যেকোনো ছবির চেয়ে এই ছবির নির্মাণ, গল্প, অভিনয়-সবকিছুই দর্শক খুব পছন্দ করছেন বলে সাকিব খান জানিয়েছেন। 

‘ক্যাপ্টেন খান’ নিয়ে সাকিবের ভাষ্য,‘আমার যৌথ প্রযোজনার নবাব,কলকাতার চালবাজ কিংবা ভাইজান এলো রে ছবিগুলো দর্শককে ভিন্ন স্বাদ দিয়েছে। তবে দেশীয় ছবিতে দর্শক ধরে রাখতে হলে ভালো বাজেট, নি‌র্মাণশৈলী ভালো হতে  হবে। সবার দর্শকদের চাহিদার কথা বিবেচনা করতে হবে। এছাড়া তিনি জানান, ‘শাহেনশাহ’ এবং নোলক ছবির অল্প সময়ের মধ্যে মুক্তি পেতে যাচ্ছে।

/ এআর /


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি