ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

‘সমালোচনা সচেতনতা বাড়িয়ে দেয়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৮, ১ সেপ্টেম্বর ২০১৮

পূজা চেরি। ঢাকাই সিনেমার আলোচিত মুখ। খুবই অল্প সময়ের মধ্যে বেশ আলোচনায় এসেছেন তিনি। নায়িকা চরিত্রে এখন পর্যন্ত তার ক্যারিয়ারের ঝুলিতে রয়েছে দুটি চলচ্চিত্র।

তবে এর আগেও বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে। পূজা বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘দহন’ ও ‘প্রেম আমার ২’ সিনেমা দুটি নিয়ে। এরমধ্যে ‘দহন’ সিনেমাতে আবারও তাকে দেখা যাবে সিয়াম আহমেদের সঙ্গে। ‘পোড়ামন ২’-এর পর এটি এই জুটির দ্বিতীয় সিনেমা।

অন্যদিকে, সিয়ামের ক্যারিয়ারে দ্বিতীয় সিনেমা ‘দহন’। ‘পোড়ামন ২’-এর পর এই জুটিকে পরবর্তী সিনেমাতে দেখার অপেক্ষায় দর্শকরা।

তারকাদের কাজের সমালোচনা একটি স্বাভাবিক বিষয়। নতুন বা পুরোনো সবাইকেই সমালোচনার মধ্য দিয়ে পার হতে হয়। সেই জায়গা থেকে ক্যারিয়ারের শুরুতে কাজের সমালোচনাকে পজেটিভ ভাবেই নেন পূজা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যেহেতু নতুন কাজ করছি, তাই ভুল-ত্রুটি অনেক থাকবে। সমালোচনা অভিনয়ের সচেতনতা আরও বাড়িয়ে দেয়। আমি বুঝতে পারি কোন জায়গাটা ভালো হয়নি। পরবর্তীতে সেই বিষয়গুলো ঠিক করার চেষ্টা করি। এটি আমি ইতিবাচকভাবেই দেখি ও শ্রদ্ধা করি। আমি সবসময় অভিনয় ভালো হওয়ার পাশাপাশি জানতে চাই কোন জায়গাগুলো দর্শকদের ভালো লাগেনি।’

এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি