ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

২২ বছর পর ফিরলেন অঞ্জু ঘোষ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১, ৭ সেপ্টেম্বর ২০১৮

 

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জু ঘোষ। ‘বেদের মেয়ে জোছনা’ চলচ্চিত্রে অভিনয় করে রাতারাতি দর্শক হৃদয়ে পৌঁছে যান। ১৯৮৯ সালে মুক্তি পায় সিনেমাটি। এই ছবিতে জুটি বেঁধে অঞ্জু ঘোষের সঙ্গে ছিলেন ইলিয়াস কাঞ্চন। এছাড়া তিনি ৫০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।   

দীর্ঘ ২২ বছর পর ঢাকায় এলেন অঞ্জু। তার বর্তমান স্থায়ী আবাস কলকাতায়। সেখানে তিনি ফ্ল্যাট কিনেছেন। বৃহস্পতিবার চলচ্চিত্র শিল্পী সমিতির আমন্ত্রণে ঢাকা এসেছেন। কিংবদন্তী এই অভিনেত্রী ঢাকাই এসেছেন এফডিসিকে এক নজর দেখার জন্য। তার আসা আরও একটা কারণ আছে।

এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন,‘ আমরা অনেক দিন আগে থেকে তার সঙ্গে যোগযোগ রেখে আসছি। শিল্পী সমিতিতে আসার জন্য আমন্ত্রণ জানিয়ে ছিলাম। তিনি আমাদের কথা রেখেছেন। আমাদের ডাকে সাড়া দিয়ে দেশে এসেছেন। রবিবার তিনি এফডিসিতে আসবেন। সেখানে আমরা তাকে সংবর্ধনা দেব।’

উল্লেখ্য, অঞ্জুর প্রকৃত নাম অঞ্জলি ঘোষ। ফরিদপুরের ভাঙ্গায় তার জন্ম। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তুমুল জনপ্রিয় এই নায়িকা অঞ্জু ঘোষ এখন কলকাতাবাসী। এছাড়া অঞ্জু কলকাতার বিশ্বভারতী যাত্রা পালাতেও নিয়মিত অভিনয় করেন।

এসি    


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি