ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

‘নাম ‘কাটপিছ’ হলেও নেগেটিভ কিছু ভাবার দরকার নেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২২, ১ অক্টোবর ২০১৮

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। সেই থেকে শুরু করে এখনও তার দর্শক ও ভক্তের সংখ্যা প্রচুর। জনপ্রিতার পাশাপাশি পপি তার নিজের গ্লামার এখনও ধরে রেখেছেন অতি যত্নে। নতুন করে নিজেকে উপস্থাপন করছেন নায়িকা। একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে পর্দায় আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

পরিশ্রম করে নিজের ওজন কমিয়েছেন। নিজেকে করে তুলেছেন আরও বেশি আকর্ষণীয়া। নতুন খবর হচ্ছে- পরিচালক বুলবুল বিশ্বাসের নতুন চলচ্চিত্র ‘কাটপিছ’ নিয়ে আসছেন পপি। সিনেমারর পরিচালক পপির জন্মদিনে ফেসবুকে এ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেন। পোস্টারটি দেখে অনেকেই বিরূপ মন্তব্য করেন। যা নিয়ে পপিভক্তদের মাঝে নানান জল্পনা-কল্পনা শুরু হয়।

অবশেষে পপি সবাইকে আশ্বস্ত করলেন। তিনি বলেন, ‘নাম কাটপিছ শুনে নেগেটিভ কিছু ভাবার দরকার নেই। এটি সুন্দর একটি গল্পের সিনেমা। গল্পটি আমার ভালো লেগেছে। তাই কাজটি করছি। বরাবরই আমি চ্যালেঞ্জিং ও গল্প প্রধান সিনেমাতে কাজ করে আসছি। এই সিনেমাটাও তেমনি ভিন্ন আবহের। এতে আমার চরিত্রটির মধ্যে বৈচিত্র্যতা রয়েছে। আমার বিপরীতে থাকবে একাধিক নায়ক। তবে কারা থাকবে তা এখনই জানাতে চাই না। এটি চমক হিসেবেই থাক।

‘কাটপিছ’ সিনেমাটি চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা।

উল্লেখ্য, ২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত অনেক ভালো ভালো চলচ্চিত্রের ভেতরও হঠাৎ অনাকাঙ্ক্ষিত দৃশ্য ঢুকে যেত। তখন পরিবার নিয়ে চলচ্চিত্র দেখা যেত না। ঢালিউড তখন দর্শক হারিয়েছে। ওই সময়টাই তুলে আনা হবে এ সিনেমায়।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি