ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

অভিনেতা ড্যানিরাজকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ০০:১১, ৮ অক্টোবর ২০১৮

দীর্ঘদিন ধরে হার্টের অসুস্থতায় ভুগছেন খল অভিনেতা ড্যানি রাজ। চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছিলেন না এই অভিনেতা। তাই প্রধানমন্ত্রী বরাবর সাহায্যে চেয়ে আবেদন করেছিলেন। সেই আবেদনে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য তাকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি।   

রোববার (৭ অক্টোবর) দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুদানের চেক গ্রহণ করেন ড্যানি রাজ। তার হাতে চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এই টাকা সঞ্চয়পত্র হিসেবে প্রতি মাসে একটি করে কিস্তি চিকিৎসার জন্য পাবেন ড্যানি রাজ।   

অভিনেতা ড্যানি রাজের চিকিৎসার জন্য সার্বিকভাবে সহযোগিতা করেছিলেন শিল্পী ঐক্য জোট। সংগঠনের সভাপতি ডি এ তায়েব ও সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর নিকট মাসখানেক আগে আবেদন করেন ড্যানি রাজ। আবেদনের স্বল্প সময়ের মধ্যেই অনুদান পেলেন অসুস্থ ড্যানি।

প্রায় দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন ড্যানি রাজ। অনুদান পেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। পাশাপাশি শিল্পী ঐক্য জোটের ডি এ তায়েব ও জি এম সৈকতের প্রতিও জানিয়েছেন কৃতজ্ঞতা। তিনি দেশবাসীর কাছে দোওয়া চেয়েছেন।   

এদিকে জি এম সৈকত আজ ড্যানি রাজকে প্রধানমন্ত্রীর অনুদান দেওয়ার খবরটি ফেসবুকে প্রকাশ করে লিখেছেন, ‘শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ চলচ্চিত্র শিল্পী ড্যানি রাজকে আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে ২০ লাখ টাকা অনুদান প্রদান করলেন এবং এই শিল্পীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। এই মহতী কাজে শিল্পী ঐক্যজোট পরিবার শরিক হতে পেরে আমরা গর্বিত। শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে সভাপতি জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। জয় হোক মানবতার, জয় হোক শিল্পী ঐক্যজোটের।’

এসি  
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি