ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

চমক নিয়ে আসছেন অনন্ত জলিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮, ২১ অক্টোবর ২০১৮

ঢাকাই সিনেমার সুপারস্টার অনন্ত জলিল। বেশকিছু দিন যাবৎ তিনি পর্দায় অনুপস্থিত। তবে এর আগে শোনা গেছে যে- তিনি ফিরছেন নতুন সিনেমা নিয়ে। ‘দিন- দ্য ডে’ নামের একটি সিনেমা দিয়ে আবারও চলচ্চিত্রে ফিরবেন তিনি। আর সিনেমাটি নির্মিত হবে ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায়।

অনন্তর নতুন এই সিনেমাটি পরিচালনা করবেন ইরানের স্বনামধন্য পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ থেকেও থাকবেন একজন পরিচালক। এতে বাংলাদেশ থেকে অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা। তাদের সঙ্গে নতুন আকর্ষণ হিসেবে দেখা যাবে সুমন ফারুককে। বাংলাদেশের পাশাপাশি ইরানেরও একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন এ সিনেমায়। এছাড়া লেবাননেরও কয়েকজন বিখ্যাত অভিনেতা ও অভিনেত্রীর সিনেমাটিতে অভিনয় করার কথা রয়েছে। কিছুদিন আগে নতুন মুখ খোঁজার জন্য অনন্ত জলিল এবং বর্ষা আয়োজিত ‘ট্যালেন্ট হান্ট` প্রতিযোগিতার বেশ কিছু শিল্পীকেও দেখা যাবে এই সিনেমায়। এরই মধ্যে সিনেমার প্রাথমিক কাজ শেষ হয়েছে।

সম্প্রতি এ বিষয়ে একটি চুক্তি সম্পাদিত হয়েছে। গত বৃহস্পতিবার ইরানের রাজধানী তেহরানের বিখ্যাত এসপিনাস প্যালেস হোটেলে এ চুক্তি সম্পাদিত হয়। এ সময় সিনেমার নতুন হিরো সুমন ফারুক, ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম, ঢাকাস্থ ইরানিয়ান কালচারাল সেন্টারের সাবেক কাউন্সেলর সাইয়্যেদ হুসাইনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক মুমিত আল রশিদ এবং অনন্ত জলিল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আইএসআই জঙ্গিদের বিশ্বব্যাপী বীভৎস সন্ত্রাসের বিরুদ্ধে এবং ইসলামের নামে সকল প্রকার ধর্মীয় সন্ত্রাস ও উস্কানির বিরুদ্ধে সোচ্চার ভূমিকার চিত্র দেখা যাবে সিনেমাটিতে। এছাড়া ধর্ম-বর্ণ নির্বিশেষে ইসলামে সবার সমান অধিকারের বিষয়টিও ফুটে উঠবে সিনেমাটিতে।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি