ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

দীপিকার পর রণবীরের গায়ে হলুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ৫ নভেম্বর ২০১৮

দীর্ঘ ছয় বছর প্রেমের পর ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে গিয়ে বিয়ে করছেন বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এরই মধ্যে ভারতের মুম্বাইতে বিয়ের পূর্ব অনুষ্ঠানগুলো সেরে ফেলেছেন তারা।

 ১ নভেম্বর মুম্বাইয়ে নিজের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে দীপিকার বিবাহপূর্ব এক অনুষ্ঠান। ওই দিন ভারতীয় ডিজাইনার সব্যসাচীর ডিজাইনের একটি হলুদ রঙের সালোয়ার কামিজ পরেন দীপিকা।অনুষ্ঠানে তার জমকালো সাজের সঙ্গে কানের ঝুমকা ছিল নজরকাড়া।

এদিকে দীপিকার অনুষ্ঠান শেষ হওয়ার পর ৪ নভেম্বর শুরু হয়েছে রণবীরের গায়ে হলুদ। দীপিকার মতো নিজ বাড়িতেই অনুষ্ঠিত হয়েছে তার হলুদ অনুষ্ঠান। অভিনেতার হলুদের বেশ কিছু ছবি ধরা পড়েছে ক্যামেরায়। ক্যামেরায় ধরাপড়া ওই ছবিগুলো এখন ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

হলুদে দীপিকার হবু বরের পরনে ছিল সাদা পায়জামা-পাঞ্জাবি। আর অনুষ্ঠান উপলক্ষে কাঁচা গাঁদা ফুল দিয়ে সাজানো হয়েছে পুরো বাড়ি। ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যায়, হলুদে বন্ধুবান্ধব নিয়ে উচ্ছ্বাসে মেতেছেন এ অভিনেতা।

এ দিন গায়ে হলুদ মেখে আমন্ত্রিত বন্ধুবান্ধবের সঙ্গে নাচতেও দেখা যায় তাকে। তার এ উচ্ছ্বাসে আলোকিত হয়ে পড়েছে বলিউডের বিয়ের মৌসুম। নাচের ফাঁকে তার কাস্টিং ডিরেক্টর বান্ধবী শানু শর্মার সঙ্গেও সেলফি তুলতে দেখা যায় রণবীরকে।

 

এমএইচ/

 

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি