ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

শাকিব-ফারিয়ার সঙ্গে নাচের সুযোগ পাচ্ছেন দর্শকরা!

প্রকাশিত : ১৭:৪৮, ৪ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৯:৪৬, ৪ ফেব্রুয়ারি ২০১৯

শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত বাংলালিংক-এর ‘বেশি দিয়ে খুশি ছড়াই’ শিরোনামের বিজ্ঞাপনটি সারাদেশে ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করছে ইতোমধ্যেই। অসাধারণ কোরিওগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি ও জিঙ্গেলের সমন্বয়ে তৈরি বিজ্ঞাপনটি আন্তর্জাতিক মানসম্পন্ন বলে দাবি করেছেন অনেকেই।

গত ২০ ডিসেম্বর, ২০১৮-তে প্রকাশিত হওয়ার পর এ পর্যন্ত বিজ্ঞাপনটি বাংলালিংক-এর ফেসবুক পেজ ও অন্যান্য অনলাইন ভিডিও প্ল্যাটফর্মে দেখা হয়েছে ১.৫ কোটি বারেরও বেশি। বাংলালিংক নির্মিত পূর্বের যেকোনো বিজ্ঞাপনের চেয়ে এটি অনলাইন প্ল্যাটফর্মে বেশি বার দেখা হয়েছে। অনলাইন ভিউয়ারশিপের বিচারে এটি দেশে সম্প্রতি নির্মিত হওয়া বিজ্ঞাপনগুলোর মধ্যে অন্যতম।

শাকিব ও নুসরাত ভক্তদের আরও একটি উপভোগ্য অভিজ্ঞতা দিতে এবার শুরু হয়েছে ভার্চুয়াল রিয়েলিটি ভিত্তিক বিশেষ উদ্যোগ ড্যান্স অফ। এতে ‘ভার্চুয়াল’ শাকিব ও নুসরাতের সঙ্গে নাচের সুযোগ পাচ্ছেন দর্শকরা। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বিভিন্ন অঞ্চলে বাংলালিংক-এর ‘ড্যান্স অফ ক্যারাভ্যানে’ গিয়ে ইতোমধ্যে এই অভিজ্ঞতা উপভোগ করেছেন অসংখ্য মানুষ।

ড্যান্স পারফরমেন্সের উপর ভিত্তি করে অংশগ্রহণকারীদের দেওয়া হচ্ছে বিশেষ পুরস্কার। ‘ভার্চুয়াল’ শাকিব ও নুসরাতের সঙ্গে নাচের সুযোগের পাশাপাশি রয়েছে জনপ্রিয় এই দুই তারকার সঙ্গে ‘ভার্চুয়াল সেলফি” তোলার সুযোগ। বাংলালিংক-এর ‘ড্যান্স অফ ক্যারাভ্যান’ আগামী ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত ঘুরবে দেশের বিভিন্ন প্রান্তে।

দেশে এ ধরনের উদ্যোগ এটিই প্রথম বলে জানিয়েছে বাংলালিংক কর্তৃপক্ষ।

 

কেআই/এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি