ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

সকাল সকাল শ্রাবন্তী

প্রকাশিত : ১২:৪৪, ৮ মার্চ ২০১৯

কলকাতার সুপারহিট নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আজ শুক্রবার সকাল ৭টার ফ্লাইটে ঢাকায় এসেছেন তিনি। তার অভিনিত বাংলাদেশী সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পাচ্ছে আজ। সারা দেশের সব সিনেপ্লেক্স ও ১৮টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর সে জন্যই সিনেমার প্রচারণায় যোগদিতে নায়িকার এই ঢাকা সফর।

ইতিমধ্যে সিনেমার নানামুখী প্রচার চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা এবং সিনেমাটির হিরো তাহসান। এবার তার সঙ্গে প্রচার চালাতে নায়িকাও যোগ দিচ্ছেন।

সিনেমার নায়ক প্রচারে চেষ্টা চালিয়ে গেলেও ভিসা জটিলতায় আসতে পারেননি শ্রাবন্তী। শেষ পর্যন্ত আজ নারী দিবসে সিনেমাটির মুক্তির দিনে বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শ্রাবন্তী।

পাশাপাশি আন্তর্জাতিক নারী দিবসে এটি মুক্তি পাওয়ায় তৃপ্ত অভিনেত্রী।

এ বিষয়ে তিনি বলেন, ‘নারী দিবসে আমার সিনেমা মুক্তি পাওয়ায় বেশ ভালো লাগছে। হলে গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখব।’

উল্লেখ্য, শুক্রবার থেকে সিনেমাটি স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঢাকা), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), শ্যামলী (ঢাকা), শাহিন (ঢাকা), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), আলমাস (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), মণিহার (যশোর), সেনা (সাভার, ঢাকা), পান্না (মুকতারপুর), রানিমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), নিউ মেট্রো (নারায়নগঞ্জ)সহ আরও বেশ কয়েকটি সিনেমা হলে প্রদর্শিত হবে।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ সিনেমাটিতে তাহসান-শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। এটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি