ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

আবারও রবীন্দ্রনাথের চরিত্রে পরমব্রত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ১৩ সেপ্টেম্বর ২০২১

টালিউডের পর্দায় আবারও রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সায়ন্তন ঘোষালের আগামী সিনেমা ‘আজি হতে শতবর্ষ পরে’তে রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন তিনি। কবির বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে অভিনেতাকে। এর আগে সুমন ঘোষের সিনেমা ‘কাদম্বরী’তে রবীন্দ্রনাথ রূপে দেখা গিয়েছিল পরমব্রতকে।

একটি খুনের রহস্যকে ঘিরে এগোবে ‘আজি হতে শতবর্ষ পরে’র কাহিনী, যার সঙ্গে জড়িয়ে রয়েছে রবীন্দ্রনাথের জীবনের একটি অধ্যায়। কবির লন্ডনে কাটানো সময়কাল ও ঘটনা ধরা হবে এই সিনেমায়। অতীত এবং বর্তমান দু’টি ট্র্যাকে এগোবে গল্প। বর্তমানের কাহিনীর মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। এক সাংবাদিকের চরিত্রে থাকবেন তনুশ্রী চক্রবর্তী। এছাড়া এই সিনেমায় দেখা যাবে ঋদ্ধি সেন এবং কৌশিক সেনকেও। এখনও বাকি রয়েছে আরও কিছু কাস্টিং।

সিনেমার প্রযোজক এসকে মুভিজ। পূজার পর থেকে শুরু হবে শুটিং। লন্ডন ও কলকাতার বিভিন্ন জায়গায় হবে কাজ। আগামী বছর মুক্তির পরিকল্পনা রয়েছে সিনেমাটির। এর আগে লন্ডনে গিয়ে এই পরিচালক-প্রযোজক জুটি ‘স্বস্তিক সংকেত’ সিনেমার শুটিং করেছিলেন অতিমারির মধ্যেই। নুসরাত জাহান-গৌরব চক্রবর্তী অভিনীত সেই সিনেমা মুক্তির পরেই মুক্তি পাবে ‘আজি হতে শতবর্ষ পরে’ সিনেমাটি। 
সূত্র : আনন্দবাজার
এসবি/এসএ/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি