ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

শোক কাটিয়ে ফিরছেন শেহনাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৬, ২৪ সেপ্টেম্বর ২০২১

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যু সহজে মেনে নিতে পারছিলেন না প্রেমিকা শেহনাজ গিল। প্রিয় মানুষটাকে হারিয়ে ভেঙে পড়েছিলেন এ অভিনেত্রী। এখনো স্বাভাবিক হননি শেহনাজ। কিন্তু জীবন তো থেমে থাকে না। তাই আবার স্বাভাবিক জীবনে ফেরার ক্রমাগত চেষ্টা করে চলেছেন শেহনাজ গিল। একাকিত্ব কাটিয়ে আবার কাজের দুনিয়ায় ফিরতে চলেছেন শেহনাজ। দিলজিত দোসাঞ্জের সঙ্গে শিগগিরই শুটিং শুরু করতে চলেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গে ‘হসলা রাখ’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শেহনাজকে। সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। তার মানুষিক অবস্থার কথা বিবেচনায় বন্ধ রাখা হয় শুটিং। অবশেষে শেহনাজ ফেরায় খবরে আবারও শুটিং শুরু হতে যাচ্ছে সিনেমাটির।

সূত্রের খবর, আগের শুটিং ফ্লোর কী বাইরে গল্প, আড্ডায় মেতে থাকতেন শেহনাজ। তবে আগের মতো নেই তিনি, ইদানিং কারও সঙ্গে প্রয়োজনের বাইরে কথাও বলেন না এ অভিনেত্রী। অনেকটাই নীরব হয়ে গেছেন তিনি।

২ সেপ্টেম্বর সকালে মারা যান বিগ বস-১৩ বিজয়ী টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা। মুম্বাইয়ের কুপার হাসপাতালে সিদ্ধার্থের ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। 

সিদ্ধার্থের পরিবারের দাবি, তাঁর মৃত্যু স্বাভাবিক। যদিও নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই তরুণ অভিনেতার অকালমৃত্যুকে ‘অস্বাভাবিক’ বলে দাবি করছেন।

শেহনাজ ও সিদ্ধার্থকে ‘সিদনাজ’ বলে ডাকতেন ভক্তরা। ‘বিগ বস ১৩’-তে তাদের রসায়ন দর্শকমহলে প্রশংসিত হয়। বিগ বস থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং প্রেমে জড়িয়েছিলেন। টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে।  

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে বলিউডেও পা রাখেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করে প্রশংসা পান। গত ১ সেপ্টেম্বর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মারা যান সিদ্ধার্থ শুক্লা। 
এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি