ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০২৪

‘আমি চাই তুমি থাকো’, থাকবেন বললেন ‘নুসরাত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ২৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৩:২৪, ২৯ সেপ্টেম্বর ২০২১

কোন গুঞ্জনই যেন ঠেকাতে পারছেনা তাদের। বরং গুঞ্জন তাদেরকে আরো সাহসি করে তুলছে দিনদিন। বলছি যশ-নুসরাতের কথা। এখন তারা প্রকাশ্যেই একে-অপরের ছবিতে কমেন্ট করেন। সেখানে রাগ-অভিমান করছেন, আবার প্রেমও দেখাচ্ছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন যশ। যার ক্যাপশনে লিখেছেন, ‘আমি চাই তুমি থাকো’। নুসরাতও আর চুপ থাকলেন না, ভালবাসার মানুষকে ভালবাসা প্রকাশ করেই জবাব দিলেন। 

ইনস্টায় শেয়ার করা সেই রিল ভিডিও ধারণ করেছেন যশ তার নিজের বাড়ির ছাদে। যদিও সেটি নুসরাত ধারণ করে দিয়েছেন কিনা, সে ব্যাপারে কিছু লেখা হয়নি। ভিডিওটির ক্যাপশনে লিখতে দেখা গিয়েছে, ‘নিড ইউ টু স্টে’। নুসরাত সেই ভিডিওতে লাইক দিয়ে নিজের পছন্দ জাহির করেছেন।

সপ্তাহখানেক আগেই সামনে এসেছে নুসরাতের ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেট। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে নুসরাতের ছেলের বাবা যশ। নুসরাতও যশের সঙ্গে হাজির হয়েছিলেন ‘চিনে বাদাম’র মহরতে। যেখানে তাকে দেখা গিয়েছিল সিঁদুর মাথায় দিয়ে। সূত্রের খবর, গত বছরই বিয়ে করেন যশ আর নুসরাত।

মা হওয়ার পর কাজে ফিরেছেন ভারতীয় এই নায়িকা। ছেলের ১৩ দিন বয়স থেকেই তাকে বাড়ির বাইরে দেখা গেছে। নতুন ছবির কাজেও হাত দিয়ে ফেলেছেন।
এমএম/এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি