ঢাকা, শনিবার   ১২ অক্টোবর ২০২৪

হবু শ্বশুর কেন রানির মা-বাবাকে আটকে রাখতে চেয়েছিলেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৪, ১১ নভেম্বর ২০২১ | আপডেট: ১৩:৫২, ১১ নভেম্বর ২০২১

আদিত্য চোপড়ার সঙ্গে রানি মুখার্জির বিয়ের আগেই নাকি রানির বাবা-মাকে আটকে রাখার হুমকি দিয়েছিলেন তার হবু শ্বশুর ভারতীয় চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক যশ চোপড়া! কিন্তু কেন? 

যশের দপ্তরে মেয়ের একটি বার্তা পৌঁছে দিতে গিয়েই নাকি এই বিপত্তির মুখে পড়েছিলেন রানি বাব রাম মুখার্জি ও মা কৃষ্ণ মুখার্জি। 

ঘটনা দুই দশক আগের। ২০০২ সালে যশরাজ ফিল্মসের সঙ্গে ফ্লপ সিনেমা ‘মুঝসে দোস্তি করোগে’র পর প্রায় আট মাস কোনও কাজ করেননি রানি। 

সব সিনেমার প্রস্তাবই ফিরিয়ে দিচ্ছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর স্টাইলিশ টিনা। এই কাণ্ড দেখে হতবাক হয়ে গিয়েছিলেন রানির মা-বাবাও।

এমন সময়েই যশ চোপড়ার কাছ থেকে ‘সাথিয়া’ সিনেমার প্রস্তাব আসে রানির কাছে। সেটিও ফিরিয়ে দিতে চেয়েছিলেন তিনি। তাই মা-বাবাকে পাঠিয়েছিলেন যশের দপ্তরে, এটা জানাতে যে তিনি এই সিনেমাটিও করছেন না। 

রানির এই বার্তা পেয়ে তাৎক্ষণিক রানিকেই ফোন করেছিলেন হবু শ্বশুর যশ চোপড়া। বলেছিলেন, ‘সোনা, এই সিনেমাটি তোমার জন্যই লেখা। তুমি যতক্ষণ না রাজি হবে, তোমার বাবা-মাকে আমি ঘরে আটকে রাখব।’

কথাটি কিন্তু নিছক মজা করেই বলেছিলেন যশ। 

পরবর্তীতে এক সাক্ষাৎকারে গল্পটি শেয়ার করেন রানি। বলেন “আমি আজও তার কাছে কৃতজ্ঞ। আমাকে ওভাবে হুমকি না দিলে ‘সাথিয়া’র মতো একটি সিনেমায় অভিনয় করতে পারতাম না।’’

'সাথিয়া' সিনেমায় রানির বিপরীতে ছিলেন বিবেক ওবেরয়। এই সিনেমার এই জুটির রসায়ন নিয়ে আজও চর্চা হয় ভক্তদের মাঝে। 

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/এসবি 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি