ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

স্বস্তিকার স্বামী হচ্ছেন মীর! টলিউডে খুশির খবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০২, ২৬ নভেম্বর ২০২১

মীর আফসার আলী ও স্বস্তিকা মুখার্জী

মীর আফসার আলী ও স্বস্তিকা মুখার্জী

বাস্তব জীবনে একে-অপরের খুবই ঘনিষ্ঠ বন্ধু। একসাথে অভিনয়ও করেছেন এর আগে।  ফের একবার রুপালী পর্দায় জুটি হতে চলেছেন দুই তারকা। বলছিলাম মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার খ্যাত জনপ্রিয় উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলী ও অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর কথা। 

পরিচালক অভিজিৎ দাসের নতুন ছবিতে এবার স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে এই জুটিকে। ছবির নাম ‘বিজয়ার পরে’। 

প্রকৃতিতে যেভাবে ঋতু পরিবর্তন হয়, সেভাবেই সময়ের সাথে সাথে বদলে যায় মানুষের জীবনও। আর এমনটাই এবার নিজের ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক। দুর্গাপূজার প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে মীর আর স্বস্তিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে।

ছবিটি নিয়ে এখন থেকেই বেশ আশাবাদী মীর আফসার আলী। জানালেন, ‘প্রায় চার বছর পর স্বস্তিকার সঙ্গে আবার কাজ করছি। শেষ ছবি করেছিলাম 'মাইকেল' নামে। মমতা শংকরের সঙ্গে আমার কোনও দিন কাজ করা হয়নি। 'বিজয়ার পরে' সেই সুযোগ করে দিল।’

এদিকে, নতুন এই ছবিটা দিয়েই পরিচালক হিসেবে নিজেকে পরিচিত করে তুলবেন অভিজিৎ। তবে, সিনেমার গল্প নিয়ে যথেষ্ট আশাবাদী মীর। প্রশংসার সুর চড়ালেন পরিচালককে নিয়েও। 

জানালেন, ‘ছবিটি আদ্যপান্ত একটি পারিবারিক ছবি। পরিচালক হিসাবে অভিজিতের অবশ্য এটা প্রথম ছবি। ও কী চায়, তা নিয়ে ওঁর একটা স্পষ্ট ধারণা আছে। স্বস্তিকা, মমতা শংকর, দীপঙ্কর দে সবার সঙ্গেই কাজ করার জন্য মুখিয়ে আছি।’

সে যাই হোক না কেন, এমনিতেই স্বস্তিকা-মীরের জুটিটা বেশ জনপ্রিয়। তাঁদের বন্ধুত্ব নিয়েও কম চর্চা হয় না। পূজা হোক বা জন্মদিন, বাড়ির যে কোনও পার্টিতেই- একসঙ্গে দেখা মেলে টলি ইন্ডাস্ট্রির এই দুই বিশেষ বন্ধুর। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি