ঢাকা, মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪

‘নিরাপদ সড়ক চাই’ দাবি তুললেন শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯, ৩ ডিসেম্বর ২০২১

সড়কে প্রতিনিয়তই ঝরছে প্রাণ। এমন মৃত্যু কারো কাম্য নয়, কিন্তু সেটিই ঘটে চলেছে। মাঝে মাঝে সড়কের মৃত্যু নিয়ে আন্দোলন হলেও আবার স্তিমিত হয়ে যায়। এবার এই নিরাপদ সড়কের দাবিতে সোচ্চার হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টপাধ্যায়।

তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়, একটি গানের দৃশ্যে নিরাপদ সড়কের দাবিতে সুর মিলিয়েছেন শ্রাবন্তী। শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমার ওই গানের নাম ‘নিরাপদ সড়ক চাই’। গানটিতে শ্রাবন্তীর সঙ্গে ঠোঁট মিলিয়েছেন শান্ত খান।

শুক্রবার সিনেবাজের ইউটিউব চ্যানেলে দর্শকশ্রোতাদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে গানটি। গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর ও তমা মল্লিক। গানের দৃশ্যায়নে শ্রাবন্তী ও শান্তর সঙ্গে রয়েছে একদল নৃত্যশিল্পী। তাদের হাতে নিরাপদ সড়কের দাবিতে লেখা প্ল্যাকার্ডও দেখা গেছে।

‘বিক্ষোভ’ সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এই সিনেমায় শ্রাবন্তী ও শান্ত খান ছাড়া আরও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, রাহুল দেব প্রমুখ। 

গান প্রসঙ্গে এক ভিডিও বার্তায় শ্রাবন্তী বলেন, ভীষণ প্রতিবাদী গান। আপনারা শুনবেন আর অবশ্যই প্রতিক্রিয়া জানাবেন কেমন লাগল। অনেক দিন পর আমি একটা অন্য ধরণের ছবিতে অভিনয় করেছি। আশা করছি আপনাদের ভালো লাগবে গানটা। প্লিজ আমাদের জানাবেন।

 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি