ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

অজান্তেই পর্ন সিনেমার শ্যুটিং করেন মডেলরা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৩:২০, ৮ ডিসেম্বর ২০২১

মডেল ও অভিনেত্রীদের মধ্যে অনেকেই নাকি না জেনেই এডাল্ট সিনেমা বা পর্ন সিনেমায় অভিনয় করে ফেলেন। এমনই এক ভয়াবহ অভিজ্ঞতার অভিযোগ করেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড এবং ইউনিভার্স পরী পাসোয়ান। 

সম্প্রতি তিনি জানিয়েছেন, "বলিউডের আতুরঘর মুম্বাই। অসংখ্য প্রযোজনা সংস্থার দফতর সেখানে। কারা কী সিনেমা করছেন, তার হিসাব রাখা কঠিন ব্যপার।  তাই ভুল করে ফেলেন অনেকেই। এই পরিস্থিতিতে যারাই একটু অসচেতন তাদের দিয়েই সুযোগ নেয় কিছু চক্র। যারা মুম্বাইয়ে বসেই পর্ন সিনেমার ব্যবসা চালান।"

সম্প্রতি বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্ন বাননোর কথা সবার সামনে আসার পর পরী জানান রাজের প্রযোজনা সংস্থারই নাকি শিকার হয়েছিলেন তিনি।

তার অভিযোগ, তার অজান্তেই তাকে দিয়ে পর্ন সিনেমার শ্যুটিং করানো হয়েছিল। তিনি নিজে অবশ্য রাজ কুন্দ্রার সংস্থার নাম করেননি। তবে বলেছেন, কাজের জন্য ডাক পেয়ে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থার দফতরেই ভয়াবহ অভিজ্ঞতা হয় তার।

পরী জানিয়েছেন, সাক্ষাৎকারের আগে তাকে পানীয় দেওয়া হয় প্রযোজনা সংস্থার দফতরে। তারপরের বেশ কয়েক ঘণ্টার কথা আর মনে নেই তার। তবে ঠিক কী হয়েছিল, তা মনে করতে না পারলেও তার সঙ্গে যে মারাত্মক খারাপ কিছু হয়েছে তা বুঝতে পেরেছিলেন পরী। বিষয়টি বুঝে তিনি পরের দিনই স্থানীয় থানায় ঘটনাটি জানান এবং ওই প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এফআইআর করেছিলেন। 

তবে ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে পরীর আপত্তিকর ভিডিও।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/এসবি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি