ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

সিনেমা হল রেখে আদালতে `ছুটতে হচ্ছে` দীপিকা-রণবীরকে (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ১১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:৫৪, ১১ ডিসেম্বর ২০২১

নতুন সিনেমা ‘এইটিথ্রি’র ট্রেলার প্রকাশের পর বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন বলিউড তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। অপেক্ষায় ছিলেন ২৪ ডিসেম্বরের; ওইদিনই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। ঠিক এমন মুহূর্তেই কিনা তাদেরকে আদালতে যাওয়ার ক্ষণ গুণতে হচ্ছে।

গোল বেঁধেছে নতুন সিনেমায় লগ্নি করা অর্থ ‘নয়-ছয়ের’ অভিযোগে আরব আমিরাত প্রবাসী এক ভারতীয় ব্যবসায়ী মামলা ঠুকে দেওয়ায়।

আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে হওয়া প্রতারণার মামলাটিতে অভিযুক্তদের তালিকায় সিনেমার অন্যতম প্রযোজক কবির খান, সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে দীপিকা-রণবীরের নামও রয়েছে।

দীপিকাদের বিরুদ্ধে অভিযোগ, ভিব্রি মিডিয়ার তরফে ওই ব্যবসায়ীকে ‘এইটি থ্রি’ ছবি থেকে ভালো মুনাফার আশ্বাস দেওয়া হয়েছিল। সেই কারণে ১৬ কোটি টাকা বিনিয়োগও করেন ওই ব্যবসায়ী। লগ্নি করা অর্থের অংশ অন্যদের মতো দীপিকাও পেয়েছেন। তবে সেই অর্থের কোনো হিসাব না পেয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন ওই ব্যবসায়ী।

১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের গল্প নিয়ে নির্মিত ‘এইটিথ্রি’ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে কিছুদিন আগে। সিনেমাটিতে বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তার স্ত্রী রমি দেবের ছোট একটি চরিত্রে দেখা গেছে দীপিকাকে।

এখন দেখার বিষয়, সিনেমাটি মুক্তির আগে মামলা লড়তে কিভাবে ব্যাট চালান দীপিকা-রণবীর।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি