ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

মায়ের কাছে মিথ্যে বলে ধরা খেয়েছিলেন সারা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ২১ ডিসেম্বর ২০২১

উঠতি বয়সে সব ছেলে-মেয়ে তাদের পিতা-মাতা কিছু জিনিস এড়িয়ে যাবার জন্য ছোট ছোট মিথ্যে বলে থাকে। ঠিক তেমনি একবার বর্তমান জনপ্রিয় বলিউড অভিনেত্রী সারা আলি খান তার মা অমৃতা সিংহকে মিথ্যা বলেছিলেন। তবে শেষ রক্ষা হয়নি ধরা পড়ে যেতে হয়েছিলো সারা কে।

সেই ঘটনার পর থেকে আর কোনও দিন মাকে মিথ্যে বলেননি তিনি। মেয়ে কোথায় যাচ্ছেন না যাচ্ছেন, সব কিছুর সম্পর্কে ওয়াকিবহাল থাকতেন সইফ আলি খানের প্রাক্তন স্ত্রী।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে এসে ছোটবেলার সে গল্প বললেন সইফ-কন্যা সারা। সারার কথায়, ‘‘জানি, মিথ্যে বলা খারাপ। সে বারই শিক্ষা হয়ে যায়। মাকে বলেছিলাম, পাশের বাড়ি যাচ্ছি। কিন্তু লোকাল ট্রেন ধরে এলফিনস্টোন রোডে চলে গিয়েছিলাম।’’ 

কপিল তাকে প্রশ্ন করেন, ‘‘কী জন্য এলফিনস্টোন রোডে গিয়েছিলেন আপনি?’’ সারার চোখ মেরে জবাব দেন, ‘‘এক বন্ধুর সঙ্গে দেখা করতে।’’ পরের দিন সকালে অমৃতাকে সেই একই মিথ্যে বলেন তিনি ।

এ দিকে সারার মা আগেই জেনে গিয়েছিলো মেয়ের মিথ্যে বলার বিষয়টি। এক সাংবাদিক সারার মাকে ফোন করে বলেন, ‘‘আপনি আপনার মেয়েকে এত ভাল শিক্ষা দিয়েছেন দেখে ভাল লাগছে। তারকা-সন্তান হয়েও তিনি যে লোকাল ট্রেনে যাতায়াত করেন, এটাই বড় ব্যাপার।’’

ব্যস, সারার সমস্ত কষ্ট পানিতে গেল। এক সাংবাদিকের মারফত মেয়ের মিথ্যে ধরে ফেলেন অমৃতা৷

সূত্রঃ আনন্দবাজার অনলাইন 

আরএমএ
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি