ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

শ্রীলেখার খোলা চিঠি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪২, ১ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:০১, ১ জানুয়ারি ২০২২

জীবনের ওঠানামার কার্ভ কীরকম হতে পারে, তার নিদর্শন টালিউডের শ্রীলেখা মিত্রর জীবন। দারুণ সাফল্য আসার পরক্ষণেই দুঃখ। ২০২১ সালে অভিনেত্রীর জীবন বেশ ঘটনাবহুল। একদিকে যেমন ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে একমাত্র ভারতীয় হিসেবে প্রতিনিধিত্ব করেছেন, অন্যদিকে হারিয়েছেন জীবনের প্রথম হিরো ও সবচেয়ে কাছের বন্ধু বাবাকে। এ বছর আরও অনেক ছোটবড় ঘটনা ঘটেছে শ্রীলেখার জীবনে। বছর শেষে ২০২১-কে খোলা চিঠি লিখেছেন এই অভিনেত্রী।

শ্রীলেখা লিখেছেন,

“প্রিয় ২০২১,

তোমাকে আলবিদা জানাতে এসেছি। তুমি এক রাজকন্যার থেকে তার বাবাকে ছিনিয়ে নিয়েছ। তাকে বরাবরের মত অনাথ করে দিয়েছ। তাই তোমাকে কিছুতেই ভুলতে পারব না এই জীবনে। সেই তুমিই আমাকে এমন সম্মান দিয়েছ, যা আমি কোনদিন কল্পনাও করতে পারিনি। আমাকে সেই মঞ্চে পৌঁছে দিয়েছ, অর্থাৎ ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে নিয়ে গিয়েছ। এমন সময় নিয়ে গিয়েছ, যখন আমার নিজের শহরের লোক কেবলই আমার খুঁত ধরেছে। আমার মধ্যে খামতি খোঁজার চেষ্টা করেছে। চোখে জল নিয়ে, মুখে ভাঁজ রেখে বলতে চাই ‘কে সেরা সেরা, হোয়াইট উইল বি উইল বি…”

ভেনিসের পর দুবাইয়ে চলে যান শ্রীলেখা। বাংলাদেশের একটি সম্মান প্রদান অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দুবাইয়ে যান শ্রীলেখা। তারপর ঘুরে বেড়ান দুবাই। বুর্জ খালিফায় গিয়ে দারুণ মজা করেছেন অভিনেত্রী।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি