ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

পাঁচ তারকা হোটেলে মালা বদল হচ্ছে মিমের (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৩, ৪ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:২১, ৪ জানুয়ারি ২০২২

অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম বিয়ে করছেন। মঙ্গলবার (৪ জানুয়ারি) অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্র তার বাগদত্তা সনি পোদ্দার। সনি পোদ্দারের গ্রামের বাড়ি কুমিল্লায় এবং পেশায় তিনি একজন ব্যাংকার।

গণমাধ্যমকে বিয়ের খবরটি নিশ্চিত করেছে মিমের পরিবার।

সূত্রে জানাগেছে, মঙ্গলবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মিম ও সনি পোদ্দার মালা বদল করবেন। তাদের বিয়ে হবে সনাতন রীতিতে। বিয়েতে পারিবারিক ঘনিষ্ঠজন ও মিমের একান্ত কাছের কয়েকজন শোবিজের মানুষ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এদিকে অভিনেত্রীর গায়েহলুদ সম্পন্ন হয়েছে। এতে মিম ও তাঁর হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। ছিলেন বিনোদনজগতের অনেকেই।

এবার নিজ ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে যাচ্ছেন এই নায়িকা। 

গত বছরের ১০ নভেম্বর জন্মদিনে বাগদান করেছিলেন মিম। সেই ঘটনা ছিল তার ভক্ত, শুভাকাঙ্খীদের জন্য বড় চমক। এরপর নায়িকা তার প্রেমের উপাখ্যান বিস্তারিতভাবে তুলে ধরেন। ফেসবুকে মজার ছলে সনি পোদ্দারের সঙ্গে আলাপ শুরু হয় তার। সেটা বন্ধুত্ব ও ভালোবাসায় রূপ নেয়।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি