ঢাকা, শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪

নতুন প্রেমিকা ও তার প্রাক্তনের ছবি পোস্ট করলেন হৃত্বিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০২২

আজকাল কোনও সম্পর্ক ভাঙা মানেই তিক্ততার সৃষ্টি। জমে যায় রাশ রাশ অভিমান আর অভিযোগ। অনেক ক্ষেত্রে বন্ধ হয়ে যায় মুখ দেখা দেখি পর্যন্ত। তবে কিছুটা ব্যতিক্রমই ঘটেছে হৃত্বি রোশনের ক্ষেত্রে। 

সাবা আজাদ, ধরেই নেওয়া হচ্ছে হৃত্বিক রোশনের জীবনে আসা নতুন প্রেম আর কেউ নন, তিনিই। কিছুদিন ধরে বারবার আলোচনা ও শিরোনামের শীর্ষে অবস্থান এই জুটির। 

তাদের একসাথে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসায় এখন নতুন করে সাবাকে চিনেছেন হৃত্বিক ভক্তরা।

পর্দা সরিয়ে সরিয়ে ধীরে ধীরে যেন হৃতিক-সাবা সকলের সামনে আসছেন নিজেদের প্রেম নিয়ে।
তবে কিছুটা ব্যতিক্রম ভাবেই নিজেকে প্রকাশ করেছে সাবা।

সাবা তার প্রাক্তনের সাথে সম্পর্কের ইতি টানলেও, জুটি হয়ে ঠিকই রয়েছেন তারা। সাবেক প্রেমিক ইমাদ শাহ এর সঙ্গে আবারও মঞ্চে ফিরবেন সাবা আজাদ। 

দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’- এর জন্ম দেন এই প্রাক্তন যুগল। ২০১৩ সালে সম্পর্কে জড়িয়েছিলেন সাবা ও ইমাদ। ইমাদ ভারতের বড় মানের অভিনেতা ও জনপ্রিয় অভিনেতা নাসিরউদ্দিন শাহের বড় ছেলে। ৭ বছর ধরে সম্পর্কে সাথে সহবাসেও ছিলেন তারা। ২০২০ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

সম্প্রতি সাবা তার প্রাক্তনের সাথে একটি ছবি শেয়ার করেছেন। তবে এনিয়ে কারও কোনও অস্বস্তি দেখা যায়নি এখনও পর্যন্ত।

হৃত্বিক নিজেও তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের নতুন সঙ্গী এবং সঙ্গীর প্রাক্তন প্রেমিকের ছবি পোস্ট করে আগাম শুভেচ্ছা জানালেন, তাদের কর্মক্ষেত্রে সাফল্যের জন্য। 

এই পোস্ট দেখে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান সাবার প্রশংসায় পঞ্চমুখ। সাবাও সেই প্রশংসার সুন্দর জবাব ফিরিয়ে দিয়েছেন তার নতুন সঙ্গী হৃত্বিকের প্রাক্তনকে। 

সূত্রঃ আনন্দবাজার অনলাইন

আরএমএ

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি