ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

গায়ক ইমরানের নায়িকা সাবিলা নূর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ১৬ মার্চ ২০২২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। এ পর্যন্ত অসংখ্য নায়কের বিপরীতে নায়িকা সেজেছেন তিনি। এবার তিনি নায়িকারূপে আসছেন একেবারে নতুন একটি মাধ্যমে। জনপ্রিয় এই অভিনেত্রী প্রথমবার কাজ করেছেন মিউজিক ভিডিওতে। আর তাতে নায়ক হিসেবে পেয়েছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ইমরান-সাবিলা দুজনেই। সদ্য শুটিং হওয়া এই গানচিত্রের নাম ‘তুমি আমি’। কবির বকুলের লেখায় এটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা।

কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘‘আসছে ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করে আমাদের কাছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতারা আমাদের ক্যামেস্ট্রিটা পছন্দ করবেন।’’

সাবিলা নূর বলেন, ‘‘অসংখ্য অফার এলেও আগে কখনও মিউজিক ভিডিওর মডেল হইনি। কিন্তু এই গানটি শুনে ভালো লাগলো। আরও ভরসা পেলাম ভিডিওর গল্পটা শুনে। ভাবলাম, এবার নতুন কিছু করা যেতেই পারে। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। খুব সুন্দর গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’’

গানটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ঈদ উপলক্ষে রোজার শুরুতেই গানচিত্রটি উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। গল্প নির্ভর রোম্যান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি