ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

কেমন ছেলেকে বিয়ে করতে চান কঙ্গনা? জানালেন নিজেই!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৬, ২৪ মার্চ ২০২২

বিতর্ক তার পিছু ছাড়ে না। বরং বলা ভাল, বিতর্কের পিছনেই দৌড়ান বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউড সিনেমা হোক বা রাজনীতির ইস্যু, সবেতেই মুখ খোলেন কঙ্গনা। আর কঙ্গনা মুখ খোলা মানেই বিতর্ক, সোশ্যাল মিডিয়া তোলপাড়। এহেন বিতর্কিত নায়িকাকে যদি কেউ দুম করে প্রশ্ন করে বসেন, বিয়ে করছেন কবে কিংবা কাকে বিয়ে করার ইচ্ছা? তাহলে? 

একটু বিশদে বলা যাক। বুধবার ৩৫-এ পা দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। গত কয়েক বছরে কঙ্গনার ছবির সংখ্যা ঝুলিতে বেশি না থাকলেও, কঙ্গনা কিন্তু খবরে থাকেন রোজ।

প্রথমে কঙ্গনার সঙ্গে হৃতিক রোশনের প্রেমকাণ্ড। কখনও আবার করণ জোহরের সঙ্গে ঝগড়া। আর এখন তো কঙ্গনা সবেতেই রয়েছেন। সে যাই হোক। ৩৫-এর কঙ্গনার ব্যক্তিগত জীবন বড্ড অগোছালো। প্রেম, বিয়ে কঙ্গনার জীবনের থেকে এখনও অনেক দূরে। কিন্তু এই কঙ্গনাই একবার মন খুলে পছন্দের পুরুষের কথা বলেছিলেন। স্পষ্ট জানিয়ে ছিলেন কেমন স্বামী তার পছন্দ।

সালটা ২০১৭। শাহিদ কাপুরের সঙ্গে ‘রঙ্গুন’ ছবির প্রচারে শহরে শহরে ঘুরছেন কঙ্গনা। সেরকমই এক সাংবাদিক বৈঠকে কঙ্গনা বললেন, বিএসএফ জওয়ানকেই বিয়ে করতে চান তিনি! কঙ্গনার কথায়, সেনাবাহিনীর উর্দি পরা ভারতীয় সৈনিকদের যেমন আকর্ষণীয় লাগে, তেমনই দারুণ ব্যক্তিত্বপূর্ণ বলেই মনে হয়। তাই এমন পুরুষের সঙ্গেই জীবন কাটাতে চাই।’

আপাতত, নতুন রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনায় ব্যস্ত রয়েছেন কঙ্গনা। তাছাড়াও মুক্তির অপেক্ষায় কঙ্গনার ছবি ‘ধকড়’ ও ‘তেজস’। অন্যদিকে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিয়ে কঙ্গনা তৈরি করছেন ‘টিকু ওয়েডস শেরু’! তারই মাঝে নতুন এই ছবির ঘোষণা করে ফেলল ‘তন্নু ওয়েডস মন্নু’ টিম।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি