ঢাকা, শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪

আমি শুক্তো রান্না করি ডোনা খায়, বললেন সৌরভ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫, ২৩ মে ২০২২

দাদায় মুগ্ধ অনুরাগীদের দাদা ও তার পরিবারের প্রতি আকর্ষণ আর আগ্রহের শেষ নেই। আর দাদা মুগ্ধ ডোনাতে। দাদা মানে সৌরভ গাঙ্গুলি। সৌরভ দাদা হয়ে ওঠার আগেই প্রণয়ে জড়ান ডোনার সঙ্গে, যা গড়ায় ছাঁদনাতলায়। আর এই প্রেমময় যুগলের খুনসুটির দেখা মেলে প্রায়ই।

বেশ অনেক বছর ধরেই‘দাদাগিরি’র মঞ্চ মাতিয়ে চলেছে সৌরভ গাঙ্গুলি। আর সেখানে সৌরভ-ডোনার খুনসুটির দেখা মিলেছে বহুবার। ডোনা সশরীরে হাজির না থাকলেও ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকেন এই গেম শো-এর সঙ্গে। 

‘দাদাগিরি’র স্টেজে ডোনার প্রসঙ্গে একাধিক সিক্রেট ফাঁস করেছেন সঞ্চালক সৌরভ। ইতোমধ্যেই টলিপাড়ায় জোর চর্চা ‘দাদাগিরি’র নবম সিজনে সৌরভ-ডোনার রোম্যান্টিক ডান্স পারফরম্যান্স ঘিরে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দাদাগিরির আরও এক ভিডিও।

রোববার ‘দাদাগিরি’র মঞ্চে এই গেম শো'তে অংশ নিতে আসেন টালিপাড়ার শিল্প-সংস্কৃতি জগতের সঙ্গে যুক্ত গুণী মানুষজন। গানে, গল্পে, আড্ডায় জমে ওঠে এই পর্ব। 

সেখানেই টস রাউন্ডের প্রশ্নের একটি সূত্র-'শুক্তো রান্না করার জন্য এটি প্রয়োজন।' সঙ্গে সঙ্গে উত্তর উড়ে আসে- মিষ্টি, আলু, বড়ি, মুলো। 

এইসব শুনে সৌরভের পালটা প্রশ্ন, ‘শুক্তোতে মুলো দেয়? আমি আগের দিন শুক্তো করলাম, মুলো দিলাম না তো!’ 

এই কথা শুনে সকলের মুখেই মুচকি হাসি। চৈতালি দাশগুপ্ত সঙ্গে সঙ্গে বলে উঠেন, ‘এটা আমি বিশ্বাস করলাম না’।

তারপরেও থামবার পাত্র নন সৌরভ। তিনি বলেন, ‘আমি রান্না করি ডোনা খায় সেটা..’।

এর আগে বউয়ের কুকিং স্কিল নিয়ে দাদাগিরি মঞ্চে কম মজা করেননি সৌরভ। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, ডোনা কোনওদিন রান্নাঘর মুখোই হন না।

উল্লেখ্য, জানা যাচ্ছে আগামী ৫ই জুন দাদাগিরির চলতি সিজনের গ্র্যান্ড ফিনালের সম্প্রচার হবে।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস
আরএমএ
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি