ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

দুর্গাপূজায় একুশের পর্দায় যা থাকছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ২৯ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১০:১৫, ১ অক্টোবর ২০২২

এবারের দুর্গাপূজায় নানা অনুষ্ঠান নিয়ে আসছে একুশে টেলিভিশন। এসব অনুষ্ঠানের মধ্যে রয়েছে চণ্ডীপাঠ, লাইভ স্টুডিও কনসার্ট।

২-৫ অক্টোবর প্রতিদিন সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত প্রচারিত হবে চণ্ডীপাঠ ‘নমো চণ্ডী’। এই অনুষ্ঠানের প্রযোজক রুশো রকিব।

এছাড়া ২-৫ অক্টোবর প্রতিদিন সকাল ৮টা থেকে ৯টা রয়েছে পূজার গানের অনুষ্ঠান ‘শারদ সঙ্গীত’।

 রুশো রকিব প্রযোজিত ‘শারদ সঙ্গীত’ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন রুবেল চৌধুরী, অবন্তী সিঁথি, শিল্পী বিশ্বাস, রাকা পপি, মনির বাউলা, এস এম আলাউদ্দিন, ডা. অরূপ রতন এবং জুঁই।   

দুর্গাপূজায় এবার একুশে টেলিভিশনের সবচেয়ে আকর্ষনীয় আয়োজন হচ্ছে ফোনোলাইভ স্টুডিও কনসার্ট। 

ইসরাফিল শাহীন প্রযোজিত স্টুডিও কনসার্টটি প্রচারিত হবে ১-৫ অক্টোবর। প্রতিদিন রাত সাড়ে ১১টায় শুরু হয়ে গানের আয়োজন চলবে রাত ২টা পর্যন্ত।

এই আয়োজনের প্রথম পর্বে সঙ্গীত পরিবেশন করবেন খায়রুল ওয়াসী ও সান্তনা মণ্ডল। দ্বিতীয় পর্বে থাকবেন কণ্ঠশিল্পী শফি মণ্ডল ও সুলতানা ইয়াসমিন লায়লা। 

৩ অক্টোবর রাতে তৃতীয় পর্বের শিল্পী সমরজিৎ রায় ও দেবলীনা সুর। ৪ অক্টোবর ফকির শাহাবুদ্দিন, দিতি সরকার এবং ৫ অক্টোবর কামরুজ্জামান রাব্বী ও বিউটি গান পরিবেশন করবেন স্টুডিও লাইভ কনসার্টে। 

এছাড়া অষ্টমীতে (৩ অক্টোবর) রাত ৮টায় গানের ওপারে অনুষ্ঠানের বিশেষ পর্ব প্রচার হবে। এতে ফেরদৌস আরার উপস্থাপনায় সঙ্গীত পরিবেশন করবেন অণিমা রায়।  অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন এনামুল হক। 

এএইচএস
   
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি