ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

‘পরাণ ১০০ দিন চললে দামাল ১৫০ দিন চলবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫, ২৮ অক্টোবর ২০২২

চলতি বছরের সুপারহিট সিনেমা ‘পরাণ’ পরিচালনা করে আলোচনায় পরিচালক রায়হান রাফী। মুক্তির পর যে সিনেমাটি রেকর্ড গড়ে। স্টার সিনেপ্লেক্সে শততম দিনেও সিনেমাট হয় হাউজফুল! 

এই নির্মাতার নতুন সিনেমা ‘দামাল’ মুক্তি পাচ্ছে শুক্রবার। সিনেমাটি যে দর্শকদের ভালো লাগবে সেই বিষয়ে প্রচণ্ড আত্মবিশ্বাসী রাফী।

তিনি বলেন, ‘পরাণ’ ১০০ দিন চললে ‘দামাল’ ১৫০ দিন চলবে। আমি আত্মবিশ্বাসী এবং এটা আমার ক্যারিয়ারের সেরা সিনেমা। দর্শক দামালে যে আগ্রহ দেখাচ্ছে তা নতুন রেকর্ড হতে পারে। কারণ, মুক্তির দুদিন আগেই স্টার সিনেপ্লেক্সে প্রথমদিনের সব টিকেট সোল্ড আউট। তার মানে ‘পরাণ’র মতো কিছু হতে যাচ্ছে।

মুক্তিযুদ্ধের সময়ে গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ‘দামাল’ পরিচালনা করেছেন রায়হান রাফী। মূল গল্প ফরিদুর রেজা সাগরের। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার প্রমুখ।

এদিকে, শুক্রবার থেকে দেশের ২২ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দামাল’। পরিচালক রাফী জানান, এই ২২ হলের বাইরে আগামীতে সারাদেশে ‘দামাল’ চলবে।

যে ২২ হলে দেখা যাবে দামাল: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সনি স্কয়ার), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার), স্টার সিনেপ্লেক্স (এস কে এস টাওয়ার), স্টার সিনেপ্লেক্স (সামরিক জাদুঘর), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) লায়ন সিনেমাস (জিঞ্জিরা), মধুমিতা (ঢাকা), শ্যামলী সিনেমা (ঢাকা), সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্টমেন্ট)।

মনিহার (যশোর), গ্রান্ড সিলেট সিনেপ্লেক্স (সিলেট), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া),সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা সিনেমা (রংপুর), সুগন্ধ্যা (চট্টগ্রাম), শঙ (খুলনা), লিবার্টি সিনেমা (খুলনা), (সিনেস্কোপ (নারায়নগঞ্জ), মম-ইন (বগুড়া), রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি