ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

গীতিকার জি.এম ফারুক খানের গানে কণ্ঠ দিলেন দিবাকর বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ২১ ডিসেম্বর ২০২২ | আপডেট: ১৭:১৮, ২১ ডিসেম্বর ২০২২

প্রতিশ্রুতিশীল গীতিকার জি.এম ফারুক খানের আরেকটি অনন্য সৃষ্টি ‘‘সুখের দোলা আমায় দিয়ে/ যাবে তুমি দু:খ নিয়ে/ চাইনা এ প্রেম ভালোবাসা’’ শিরোনামে প্রেমের গানে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিবাকর বিশ্বাস।

স্বনামধন্য সুরকার দীপক কুমার দে- এর সুর ও সঙ্গীত পরিচালনার পাশাপাশি বাংলাদেশ বেতারের সঙ্গীত বিভাগের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে গানটি (১৮ ডিসেম্বর) রোববার বাংলাদেশ বেতারের স্টুডিওতে রেকর্ড করা হয়।

গানটি সম্পর্কে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গানটির গীতিকার জি.এম ফারুক খান একুশে টেলিভিশনকে বলেন, ‘‘ভালোবাসার মানুষের জন্য আত্মত্যাগের বিষয়টি এ গানের কথায় তুলে ধরা হয়েছে। গানটির সুর এবং শিল্পীর গায়কী অত্যন্ত চমৎকার ছিল। আশা করছি গানটি শ্রোতা নন্দিত হবে।’’

এর আগে গত (৬ নভেম্বর) এ সময়ের আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনাল জি.এম ফারুক খানের ‘যদি মেঘের মতো নাইবা ভাসলে মনের সুনীল আকাশে’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন। গানটি  শ্রোতাদের মাঝে সাড়া ফেলেছিল।

উল্লেখ্য, গান লেখার পাশাপাশি জি. এম ফারুক খান একাধারে আবৃত্তি শিল্পী, উপস্থাপক এবং সাহিত্যের অন্যান্য বিষয়ে লেখালেখি করেন। বর্তমানে একটি  বেসরকারী রপ্তানিমুখী প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি