ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে শাহরুখ, কী হয়েছে তার?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২১, ৩১ জুলাই ২০২৪

বলিউড বাদশাহ শাহরুখ খানের শরীর যেন ঠিক যাচ্ছে না। কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তিনি। আর এবার অসুস্থতার জন্য পাড়ি জমাচ্ছেন যুক্তরাষ্ট্রে। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সোমবার (২৯ জুলাই) মুম্বাইয়ের একটি হাসপাতালে চোখ দেখাতে গিয়েছিলেন শাহরুখ খান। সেখানে আগেই তার একটি ছোট অস্ত্রোপচার হয়েছিল। কিন্তু সেই চিকিৎসায় সুস্থতা না আসায় এবার যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

যুক্তরাষ্ট্রে শাহরুখের ফের অপারেশন হতে পারে বলে জানা গেছে। তবে তার চোখে কী সমস্যা হয়েছে সে বিষয়ে এখনো বিস্তারিত তথ্য জানা যায়নি। গত কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন শাহরুখ। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রায় সব অনুষ্ঠানে সপরিবার হাজির ছিলেন বাদশা। সম্প্রতি ফারহা খানের মায়ের শেষকৃত্যেও দেখা গিয়েছে তাকে। কিন্তু প্রতিটি ক্ষেত্রেই তার চোখে ছিল রোদচশমা, সে দিন হোক বা রাত।

এর আগে গত মে মাসে আইপিএলের একটি ম্যাচে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। অতিরিক্ত গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি। এই সময় তাকে গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে চিকিৎসা শেষে তাকে ছেড়েও দেয়া হয়। ফিরে এসে কিছুদিন বিরতি নিয়ে ফের কাজে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতা।

২০২৩ সালে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিলেও ২০২৪ এ এখন পর্যন্ত কোনো সিনেমা মুক্তি পায়নি শাহরুখের। অভিনেতাকে এর পর দেখা যাবে ‘কিং’ সিনেমায়। এই সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে তার মেয়ে সুহানা খানকেও। 

এমএম//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি