ঢাকা, রবিবার   ১৩ অক্টোবর ২০২৪

কোথায় হবে সোনমের বিয়ে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৬, ২৬ এপ্রিল ২০১৮

চারিদিকে হইহই ফেলে দিয়েছে ‘সোনম কাপুরের বিয়ে’প্রতিদিন নতুন নতুন খবর ভাসছে। তবে এখনও পর্যন্ত বিয়ের ভেনুর জট খেলেনি।

মুখে মুখে শোনা যাচ্ছে- রাজস্থান থেকে দুবাই হয়ে মুম্বাই ঘুরে, এবার সোনামের বিয়ের আসর বসছে সুইজারল্যান্ডে। আর মুম্বাই থেকে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের-মেয়ের বিয়েতে নিয়ে যাওয়ার জন্য, কাপুর পরিবারের পক্ষ থেকে নাকি ভাড়া করা হয়েছে পুরো একটা বিমান।

আরও জানা গেছে, অনিল কন্যা সোনামের ওয়েডিং ডেস্টিনেশন হতে যাচ্ছে সুইজারল্যান্ডে। দুই পরিবার মিলিয়ে প্রায় ১৫০ জনের মতো আত্মীয়-স্বজন যেতে পারেন এই বিয়েতে। মে মাসের প্রথমদিকেই নাকি বিয়ে জন্য সুইজারল্যান্ড পাড়ি দেবেন বর ও কনে।

তবে এসব গুঞ্জনে হঠাৎ-ই জল ঢেলে দিলেন সোনম। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বিয়ে জিনিসটা তাঁর কাছে নাকি ব্যয় সাপেক্ষ। যার জন্য তিনি ভারতের মধ্যেই কোনো একটি জায়গায় বিয়ে করতে চাইছেন।

সোনম জানান, ‘বেশিদূরে বিয়ে করলে বয়স্কদের পক্ষেও যাওয়াটা কষ্টকর। তাই সব দিক বিচার করে ভারতের মাটিতেই সাত পাকে নিজেদের বাঁধতে চাইছি।’

যদিও বিয়ের ডেস্টিনেশন কোথায় হতে পারে তা এখনও জল্পনাই রয়ে গেছে। আপাতত নায়িকাসহ পুরো পরিবার ব্যস্ত শপিং নিয়ে। বাদ নেই তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও। বিয়ের এই প্রস্তুতির মাঝেই নিজের আপকামিং সিনেমা ‘বীরে দি ওয়েডিং’-এর প্রমোশনেও উপস্থিত থাকছেন তিনি।

উল্লেখ্য, আগামী মে মাসের ৭ কিংবা ৮ তারিখ বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন সোনম ও আনন্দ আহুজা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি