ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

আবারও অন্যের স্টাইল চুরি করলেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ২০ মে ২০১৮

বলিউডের ফ্যাশন চোর বলা হয় দীপিকাকে। বিভিন্ন সময় নানা অনুষ্ঠানে নায়িকাকে এমন কিছু পোশাকে দেখে গেছে, যা তিনি হুবহু কপি করেছেন অন্য কোন তারকার স্টাইল। তবে এবার সীমা ছাড়লেন বলিউডের কপিক্যাট।

কান উৎসবের তৃতীয় দিনে গোল্ডেন সীমার গাউনে লাল গালিচায় আবেদনে ছড়িয়ে ছিলেন দীপিকা। সবাই এক বাক্যে স্বীকার করেছিলেন এদিন প্যারিসের হটকেক ছিলেন বলিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে অভিনেত্রীর বোল্ড লুক। দীপিকার রূপে-স্টাইলে মুগ্ধ হয় পুরো বিশ্ব।

কিন্তু কিছু সময় পরেই প্রশংসার বদলালো নিন্দায় ভেসে যান দীপিকা। এবারও তিনি পেলেন ‘ফ্যাশন চোর’-এর তকমা। ২০১৮-এর কানে দীপিকা যে গোল্ডেন গাউনটি পরেছিলেন, তেমনি এক পোশাক পরে ২০১৬-এর সেপ্টেম্বরে ভোগ ম্যাগাজিনে ফটোশ্যুট করেছিলেন ইন্টারন্যাশেনাল এক রিয়ালিটিস্টার।

পুরো পোশাকটাই নকল করেছেন দীপিকা। দুটি পোশাকের দৈর্ঘে রয়েছে অল্প-বিস্তার পার্থক্য। রিয়ালিটিস্টারের পোশাকটি লম্বার একটু ছোট ছিল। আর দীপিকার গাউনের ঝুল অনেকটাই বেশি।

তবে এখানেই শেষ নয়। হুবহু একই গাউন পরে এবছর কান চলচ্চিত্র উৎসবে হাজির ছিলেন ডাচ ফ্যাশন মডেল রোমি স্ট্রিজড। পার্থক্য বলতে শুধু রঙের। আসলে রোমি ও দীপিকার এই পোশাকটি ডিজাইন করেছেন তালির ড্রেস মেকার ও ফ্যাশন ডিজাইনার আলবার্টা ফেরেট্টি।

আর এই একই ডিজাইনারের হাতে পরে, দু’জনের পোশাক একই রকম হয়ে গিয়েছে। দোষ নেই কোনও অভিনেত্রীর।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি