ঢাকা, মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪

দাড়িতে অনীহা কারিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ২৭ জুলাই ২০১৮

সাইফ আলি খান ও কারিনা কাপুর খান বলিউড টাউনের অন্যতম আলোচিত জুটি। তার উপর পতৌদি পরিবারে ছোট্ট নবাব তৈমুর আসার পর থেকে আরও বেশি করে আলোচনায় উঠে এসেছেন সাইফ-কারিনা জুটি। মাত্র দেড় বছর বয়সেই তৈমুরের বিপুল জনপ্রিয়তার কথা সবারই জানা। মা, বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গেছে সে। কিন্তু আজকাল পতৌদিদের সুখের স্বর্গে কিছুটা ব্যাঘাত ঘটেছে।
শোনা যাচ্ছে,  ছোটে নবাব সাইফের গালে নাকি আজকাল চুমু খাচ্ছে না ছোট্ট তৈমুর, একইভাবে ছেলের পথ বেছে নিয়েছেন কারিনাও। তিনিও নাকি সাইফকে চুমু খাচ্ছেন না।

সম্প্রতি নেটফ্লিক্সে শুরু হওয়া ‘স্যাকরেড গেমস’-এ অভিনয় করছেন সাইফ আলি খান। আর এই ওয়েব সিরিজে সাইফের চরিত্রের নাম সরতাজ সিং। ইতিমধ্যেই সরতাজ সিং রূপে এই ওয়েব সিরিজে সাইফের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই চরিত্রের প্রয়োজনেই সাইফকে দাড়ি রাখতে হয়েছে। আর এই দাড়ি রাখার কারণেই এই করুণ অবস্থা ছোট্ট নবাবের।

এক সাক্ষাৎকারে সাইফ নিজেই জানিয়েছেন, দাড়ির কারণে কী ধরনের বিড়ম্বনার মধ্যে পড়তে হচ্ছে। সাইফ বলেন, ‘করিনা দাড়িটাকে বেশ পছন্দই করেছেন, তবে তৈমুর কখনও দাড়ি ধরে টানাটানি করতে থাকছে। চুমু দিতে বললে দিচ্ছে না, তবে হাতে চুমু দিচ্ছে। একই অবস্থা হচ্ছে কারিনার ক্ষেত্রেও।’
যদিও সাইফের এখনই দাড়ি কাটার কোনও সম্ভবনাই নেই। কারণ, খুব শীঘ্রই নভদীপ সিংয়ের সিনেমাতে নাগা সাধুর বেশে দেখা যাচ্ছে সাইফকে। যেকারণে গত ৬ মাস ধরে দাড়ি রাখছেন সাইফ।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি