ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

আমিরের সঙ্গে ঐশ্বরিয়ার নাচ ভাইরাল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ৪ আগস্ট ২০১৮

২০০০ সালে ‘মেলা-য় ছোট্ট একটি দৃশ্য ছাড়া আমির খানের সঙ্গে আর কখনও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি ঐশ্বরিয়া রাই বচ্চনকে। কিন্তু, আমির খানের সঙ্গে স্টেজ শেয়ার করেছেন ঐশ্বরিয়া। তাও আবার শাহরুখ খানের জনপ্রিয় গান ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-র ট্র্যাকে। আর সেখানে আমির, ঐশ্বরিয়ার রসায়ন দেখে অবাক হয়ে গেছে সবাই।

শুধু তাই নয়, ওই ভিডিওটি ভালো করে লক্ষ্য করলে দেখা যাচ্ছে, রাই সুন্দরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সময় আমিরের ‘গুলাম’ এবং ‘রঙ্গিলা’-র বেশ কিছু কথপোকথন সেখানে বাজতে শুরু করে।

এদিকে শুক্রবার মুক্তি পায় ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘ফান্নে খান’। যে সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ‘ফান্নে খান’-এ ঐশ্বরিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে যেমন খুশি অনিল কাপুর, তেমনি ‘অনিল স্যার’ বলে বর্ষীয়ান অভিনেতাকে সম্মোধন করতে ভোলেননি রাই সুন্দরী।

এদিকে ‘ঠাগস অফ হিন্দুস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত আমির। এই সিনেমায় আমির খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং অনুশকা শর্মা। শোনা যাচ্ছে, আমির খানের সঙ্গে সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আবার সালমান খানের ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি