ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

শেক্সপিয়ারের গল্পে প্রিয়াঙ্কা চোপড়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ২৯ আগস্ট ২০১৮

বলিউডে ক্যামব্যাকের জন্য বেশ ভালো সময়ই যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার। এক সাক্ষাৎকারে পরিচালক বিশাল ভরদ্বাজ জানিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে একটি সিনেমার বিষয়ে কথা চলছে তার। আগামী বছর থেকেই যে সিনেমার কাজ শুরু হয়ে যাবে। গত বছরই শোনা গিয়েছিল বলিউডে কাজ শুরুর জন্য বেশ কিছু স্ক্রিপ্টের মধ্যে বিশাল ভরদ্বাজের কাজটিই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা।

বিষয়টি নিয়ে বিশাল ভরদ্বাজ বলেন, ‘প্রিয়াঙ্কা আমার সঙ্গে কাজ করতে চায় এবং আমরা একে অপরের সঙ্গে কাজ করছিও। আশা করছি আগামী বছরেই সিনেমার কাজ শুরু হয়ে যাবে ‘

এর আগে দু’বার বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করেছেন প্রিয়াঙ্কা। ২০০৯ সালের ‘কমিনে’ এবং ২০১১ সালের ‘সাত খুন মাফ’- সিনেমায় দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। দুটি সিনেমাই সমালোচকদের দ্বারা বহুল প্রশংসিত এবং সমালোচিত হয়েছে।
বিশাল ভরদ্বাজ অবশ্য এখনই তার প্রকল্প সম্পর্কে তেমন কিছু জানাননি। তবে শেক্সপীয়ারের ‘টুয়েলফথ নাইট’ এর গল্প অবলম্বনেই এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে বলে জানা গেছে। প্রিয়াঙ্কা বর্তমানে সোনালী বোসের সিনেমা দ্য স্কাই ইজ পিঙ্ক-এর প্রথম দফার শুটিং শেষ করে যুক্তরাষ্ট্রে গিয়েছেন। প্রিয়াঙ্কাকে আবার দ্য স্কাই ইজ পিঙ্কে ফারহান আখতারের সঙ্গে শুটিং করতে দেখা যাবে।

এরআগে জুলাই মাসে আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমার কাজটি ছেড়ে দেন তিনি। নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণেই এই সিদ্ধান্ত তার।
সূত্র : এনডিটিভি
এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি