ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

যৌন হেনস্থায় মুখ খুললেন কঙ্গনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১০, ১০ অক্টোবর ২০১৮

বলিউডে বিভিন্ন সময় ঘটে যাওয়া নানা ঘটনাকে কেন্দ্র করে এখন মুখ খুলতে শুরু করেছেন অনেকে। শুরুটা করেছিলেন তনুশ্রী দত্ত। আরেক অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন ‘আশিক বানায়া আপনে’ সিনেমার এই তারকা। এরপর একে একে প্রকাশ্যে আসছে যৌন হয়রানির আরও অভিযোগ। তনুশ্রীর দেখাদেখি এবার কঙ্গনা রনৌতও সামনে আনেন পুরনো একটি ঘটনা।

তিনি অভিযোগ করেন, ‘কুইন’ ছবির পরিচালক বিকাশ বাল তাকে যৌন হেনস্তা করেছিলেন। ছবিটির শুটিং চলাকালে ঘটনাটি ঘটেছিল বলে কঙ্গনা এতোদিন মুখ বন্ধ করে ছিলেন। সে সময় তাকে বিকাশ মৌখিক ভাবেও হেনস্থা করেছিলেন বলে অভিযোগ করেন কঙ্গনা।

‘গ্যাংস্টার’ খ্যাত তারকা কঙ্গনা ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, শুটিং শেষে বিকাশ আমাকে জড়িয়ে ধরত। কাঁধে ও গলায় হাত বোলাত। সে সময় তার হাত থেকে বের হতে আমার জান বের হয়ে যেত। সুযোগ পেলে সে আমার পোশাকের ভিতরেও হাত দেওয়ার চেষ্টা করত।

কঙ্গনার এই বক্তব্যেরই বিরোধিতা করেছেন সোনম কাপুর। বলেছেন, কঙ্গনা অনেক ভুলভাল কথা বলে। কখনও কখনও ওকে বিশ্বাস করাই কঠিন হয়ে দাঁড়ায়। ওর সাহস আমি পছন্দ করি। ও ওটাই বলেছে, যা ও নিজে বিশ্বাস করে। এর জন্য আমার সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি