ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বিগ বস ১২–এর উইকেন্ড কাভারে সালমান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫২, ১৪ অক্টোবর ২০১৮

 

বিগ বস ১২-এর উইকেন্ড কাভার শুরু হল সলমান খানের সঙ্গেই।  সালমান খান বিগ বসের বাড়িতে আসেন এবং সদস্যদের একটি কাজ দেন। এই কাজ অনুযায়ী সদস্যদের প্রত্যেককে বিশেষ নাম দেওয়া হয়েছিল।

কাজ শেষ হওয়ার পর সুরভীকেই ভিলেন হিসেবে মনোনীত করা হয়েছিল। দীপিকাকে `শাতির` তকমা দেওয়া হয়। সাবাকে `দুমুখো` হিসাবে ভোট দেন সদস্যরা। কিন্তু এই পর্বের আকর্ষণীয় অংশটি ছিল এই কাজের পরেই। সালমান খান ব্যক্তিগতভাবে প্রত্যেক সদস্যের সঙ্গে আলাদা করে কথা বলেছিলেন।

শো শুরু হয় অনুপ জলোট ও শ্রীশান্তকে দিয়ে।  শ্রীশান্ত জানিয়েছিলেন তিনি এই বাড়ির কিছু সদস্যের মুখোশ খুলে দিতে চান। সালমান শ্রীশান্তকে তার পরিকল্পনা জিজ্ঞেস করেন। এর পরে বাড়ির মধ্যে সালমান সুরভী ও দীপিকার সঙ্গেও কথা বলেন।

এই কাজের সময় দীপককে আক্রমণ করার পরিকল্পনা করার জন্য সালমান শিবাশিসের দিকে অভিযোগ তোলেন। শারীরিকভাবে কাউকে আঘাত করার প্রতিক্রিয়া কী হতে পারে তা শিবাশিসকে বোঝানোর চেষ্টা করেন সালমান। কিন্তু তাতেও নিজের মতেই অনড় থাকেন শিবাশিস। সলমান খান মেজাজ না হারানো অব্দি শিবাশিস নিজের কাজের পক্ষেই সাফাই গেয়ে যান। পরে শিবাশিস ও দীপক একে অপরের কাছে ক্ষমা চেয়ে নেন।

 শারীরিক হিংসা নিয়ে কথা বলার সময় সালমান সৃষ্টি ও সাবা খানের ক্যাপ্টেন্সির সময়ের মারামারির বিষয়টিও তুলে আনেন। এমনকি বাড়ির সদস্যরাও একমত হন যে, সৃষ্টিকে বেশ মারধোর করা হয়।  এই সময় সালমান খান সকলকেই হুমকি দেন যারাই মারামারি করবেন তাদের শো থেকে বের করে দেওয়া হবে।

তিনি বলেন, ‘আমি এরকম একটা শোয়ের অংশ হতে চাই না। এমনকি আমি এরকম শো দেখতেও চাইব না। পরে অবশ্য সৃষ্টি এবং সাবা খান একে অপরের কাছে ক্ষমা চেয়ে নেন।’

এই সপ্তাহে শাস্তি পাওয়ার জন্য শিবাশিস মনোনীত হয়েছেন। রবিবারের পর্বে দেখা যাবে কে বাদ যাচ্ছেন শো থেকে। হেলিকপ্টার ইলা’র প্রচারের জন্য রবিবারের পর্বে অভিনেত্রী কাজলকেও দেখা যাবে।

তথ্যসূত্র: এনডিটিভি

এমএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি