ঢাকা, শনিবার   ০৬ জুলাই ২০২৪

কত মিলিয়ন টাকা খরচ হচ্ছে প্রিয়াংকা-নিকের বাড়িতে? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ৮ আগস্ট ২০১৯ | আপডেট: ১৩:২২, ৮ আগস্ট ২০১৯

পুরনো বাড়ি আর পছন্দ নয়। তাই এবার নতুন বাড়ির খোঁজ করতে শুরু করলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। গত মাসেই নাকি তারা বিক্রি করে দিয়েছেন তাদের পুরোনো বাড়ি। 

জানা যাচ্ছে, নিক এবং প্রিয়াঙ্কা তাদের পুরনো বাড়ি বিক্রি করেছেন ৪৮ কোটি টাকায়। তবে এখানেই শেষ নয়। নতুন বাড়ি কেনার জন্য নিক-প্রিয়াঙ্কা নাকি ২০ মিলিয়ন খরচ করতে রাজি। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৪১ কোটি টাকা! 

গত বছর এপ্রিলে ৪৫ কোটি টাকায় আমেরিকার বেভারলি হিলসে বিলাসবহুল একটি বাড়ি কেনেন নিক জোনাস। বেভারলি হিলসের বেশ অভিজাত এলাকাতেই তিনি ওই বাড়ি কেনেন। ৪১২৯ স্কোয়ার ফিটের বাড়িতে ছিল ৫টি শোয়ার ঘর এবং চারটি বাথরুম। এছাড়াও ছিল একটি বিশাল সুইমিং পুল। জানা যায়, ওই বাড়ি কেনার পর পরই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক। গত বছর ডিসেম্বরে নিক-প্রিয়াঙ্কার চার হাত এক হওয়ার পরই এই বাড়িতেই বসবাস শুরু করেন তারা। কিন্তু কয়েক মাস বেভারলি হিলসের ওই বাড়িতে থাকার পর এবার তারা আবার বেড়িয়ে পড়লেন নতুন বাড়ির খোঁজে। তবে এখনও কোনও বাড়ি তাদের পছন্দ হয়নি বলেই শোনা যাচ্ছে । 

প্রসঙ্গত, কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে মা হওয়ার বিষয়ে মুখ খুলেছিলেন 'দেশি গার্ল'। আর পাঁচজন সাধারণ মেয়েদের মত তারও মা হওয়ার ইচ্ছা আছে বলে জানান তিনি। তবে সময় হলেই তা হবে বলেও আশা প্রকাশ করেন নিক জোনাসের ঘরণী।

এনএম 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি