ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বিয়ের একমাস না হতেই সুখবর পেলেন সৃজিত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৯, ২৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৮:১৩, ২৭ ডিসেম্বর ২০১৯

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা গত ৬ ডিসেম্বর বিয়ে করেছেন। এরপর মধুচন্দ্রিমার জন্য তারা উড়াল দেন ইউরোপের ভূস্বর্গ সুইজারল্যান্ডে।

বিয়ের পর থেকেই নানা বিষয়ে আলোচনায় সৃজিত-মিথিলা। এবার বিয়ের এক মাস পার না হতেই পেলেন দারুণ এক সুখবর।

গত ২৩ ডিসেম্বর দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। এ আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’। পুরস্কার নিতে ওইদিনই দিল্লি পৌঁছে যান সৃজিত। সশরীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন তিনি।

‘এক যে ছিল রাজা’-র প্রধান চরিত্রে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার যিশু সেনগুপ্ত। তার বোনের চরিত্রে দেখা যায় বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানকে। জাতীয় পুরস্কার প্রাপ্তির পর এর পুরো কৃতিত্ব ছবির প্রধান চরিত্র যিশু সেনগুপ্ত ও মেকআপ আর্টিস্ট সোমনাথ কু’কে দেন পরিচালক সৃজিত মুখার্জি।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি