ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

৯ বছর বয়সেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের! কীভাবে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ২৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৮:১২, ২৯ জানুয়ারি ২০২২

নাম মহম্মদ আওয়াল মুস্তাফা ওরফে মোমফা জুনিয়র।  বয়স মাত্র ৯ বছর। তাতে কী? নাইজেরিয়ার এই ছোট্ট বালকই বিপুল সম্পত্তির মালিক। আর তাকেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের হিসেবে দাবি করা হচ্ছে। কেন? সম্পত্তির পরিমাণ জানলেই বুঝতে পারবেন না। 

বাংলাদেশি মুদ্রায় কোটি কোটি টাকার মালিক এই বালক।  বিলাসবহুল তার জীবনযাপন। মাত্র ছ’বছর বয়সেই নিজস্ব প্রাসাদের মালিক হয়ে যায় মোমফা জুনিয়ার। বাবা ইসলামিয়া মোস্তাফার কাছ থেকে উপহার হিসেবে পেয়েছিলে সে। এখানেই শেষ নয়, বিশ্বের নামকরা কোম্পানির সবচেয়ে দামি গাড়িগুলি রয়েছে ৯ বছরের এই বালকের কাছে। তা সে লাল রঙের সুন্দর ল্যাম্বরগিনি হোক বা দুধসাদা রঙের বেন্টলি। 

একটি নিজস্ব জেটও রয়েছে মোমফা জুনিয়ারের। তাতে করেই নানা জায়গায় যাতায়াত করে সে। অর্ডার দিলে চলে আসে পছন্দের খাবার। সামনে রাখা থাকে অত্যাধুনিক মোবাইল, ট্যাব। নিজের পছন্দের ভিডিও দেখতে দেখতে খাবার খায় মোমফা জুনিয়ার। গুচ্চির মতো ডিজাইনার পোশাক ছাড়া পরে না এই খুদে। 

নাইজেরিয়ায় বেশ জনপ্রিয় মোমফা জুনিয়রের বাবা ইসলামিয়া মুস্তাফা। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় তিনি। ছেলের জন্য আলাদা ইনস্টাগ্রাম পেজ খুলেছেন। সেখানেই মোমফা জুনিয়রের বিলাসবহুল জীবনের নানা মুহূর্ত আপলোড করা হয়। হাতে গোনা কয়েকটি ছবি আপলোড করা হয়েছে। মোমফা জুনিয়রের ইনস্টাগ্রাম পেজে। এর মধ্যেই তিরিশ হাজারের বেশি ফলোয়ার রয়েছে তার।

উল্লেখ্য, মোমফার পরিবার নিয়ে নানা কথা শোনা যায়। কিছুদিন আগে অভিযোগ উঠেছিল বেআইনিভাবে কোটি কোটি টাকা মূল্যের সম্পত্তির মালিক হয়েছেন মোমফার বাবা। সেই কালো টাকা সাদা করার জন্যই ছেলের নামে এই বিপুল সম্পত্তি রেখেছেন। অবশ্য মুস্তাফার বিরুদ্ধে কোনও অভিযোগই এখনও পর্যন্ত প্রমাণ করা যায়নি।     

সূত্র: সংবাদ প্রতিদিন 

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি