ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪

বাস্তবের স্পাইডারম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ২৬ অক্টোবর ২০২১

রুপালি পর্দায় স্পাইডারম্যানের কেরামতি কম বেশি সবাই দেখেছেন। এবার সত্যিকারের স্পাইডার ম্যানের দেখা মিলল ভারতের  দুর্গাপুরে। 

শনিবার বিকেলে দুর্গাপুরের জনবহুল এলাকা সিটি সেন্টারের সামনে প্রায় দুই ঘণ্টা দেখা যায় জীবন্ত এই স্পাইডারম্যানের কসরৎ। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় তার কেরামতির ভিডিও।

ভিডিওতে দেখা যায়, হুবহু স্পাইডারম্যানের কায়দায় যেভাবে ইচ্ছা সেভাবেই শরীর বাঁকিয়ে কসরৎ দেখাচ্ছেন স্পইডার ম্যানের পোশাক পরিহিত এক ব্যক্তি। দেয়ালের প্রাচীর থেকে কখনো আবার বাসের ছাদে নানা অঙ্গভঙ্গি করে কসরৎ দেখাচ্ছেন তিনি।

ভিডিওতে আরও দেখা যায়, তার এমন খেলা দেখে থমকে গেছে চলতি পথের মানুষের ব্যস্ততা। ক্ষণিকের জন্য সবাই যেন উপভোগ করতে থাকেন জীবন্ত স্পাইডার ম্যানের খেলা।

এভাবে ঘণ্টা দুয়েক খেলা দেখানোর পর দর্শকরা অনুরোধ করেন তার মুখোশ খুলে সবাইকে দেখানোর জন্য। কিন্তু তাতে আমল দেননি মাকড়সা মানব। যেমনি আচমকা এসেছিলেন তেমনি খেলা দেখানো শেষে চোখের নিমেষেই উধাও হয়ে যান তিনি।

তাই সবার মনেই প্রশ্ন জাগে, কে তিনি? কোথা থেকে এসেছেন? তবে সবকিছু ছাপিয়ে সকলের মনে স্থায়ী চিহ্ন রেখে গিয়েছেন বাস্তবের এই স্পাইডারম্যান। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএম/এসবি 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি