ঢাকা, শনিবার   ১২ অক্টোবর ২০২৪

ভাস্কর্য ভেবে সেলফি, টেনে নিয়ে গেল আসল কুমির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫০, ১ ডিসেম্বর ২০২১

বাঘের গলায় মালা পরানো থেকে কুমিরের সঙ্গে সেলফি। পৃথিবীতে আশ্চর্য ঘটনার অন্ত নেই। 

ফিলিপিন্সের কাগায়ান দ্য ওরো শহরের আমায়া ভিউ অ্যামিউসমেন্ট পার্কে এসেছিলেন নেহেমায়াস চিপাডা নামের এক পর্যটক। সেখানে প্লাস্টিকের এক কুমিরের ভাস্কর্যের সঙ্গে সেলফি তোলার ইচ্ছে হল তার। পানিতে নেমে তুললেনও। তারপরই বিপত্তি! 

দেখেন 'প্লাস্টিকের' কুমির তাকে টেনে গভীর পানিতে নিয়ে যাচ্ছে। ষাটোর্ধ্ব ওই পর্যটক আসলে বুঝতে পারেননি ওখানে ১২ ফুট দীর্ঘ জ্যান্ত এক কুমির কোনও ভাবে থাকতে পারে! পানি আধডোবা সরীসৃপের আক্রমণে রক্তাক্ত হন তিনি। তবে শেষমেশ প্রাণে বেঁচে যান। 

দেখা যায়, চিপাডার বাঁ হাত কামড়ে ধরে কুমিরটি তাকে টেনে নিয়ে যাচ্ছে। আতঙ্কে চিৎকার করে ওঠেন উপস্থিত লোকজন। কুমিরের হাত থেকে নিজেকে মুক্ত করতে সমর্থ হন চিপাডা। তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন।

সেসময় পার্কে থাকা এক দর্শনার্থী তার মোবাইলের ক্যামেরায় ওই ঘটনার ভিডিও ধারণ করেন। ভিডিওতে নেহেমিয়াস চিপাদাকে কুমিরের মুখ থেকে নিজেকে ছাড়িয়ে নিরাপদ দূরত্বে এসে মাটিতে শুয়ে থাকতে দেখা গেছে। এ সময় তার বাম হাত থেকে রক্ত ঝরছিল। এ সংক্রান্ত ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

দ্য মিরর এবং ডেইলে মেইল'র খবরে বলা হয়েছে, নেহেমিয়াস চিপাদা আমায়া ভিউ অ্যামিউজমেন্ট পার্কে ঘুরতে গিয়েছিলেন। তখনই তার জীবনে এ দুঃস্বপ্ন নেমে আসে। পার্কে ১২ ফুট লম্বা সরীসৃপটির সঙ্গে কয়েকটি ছবি তুলতে ডোবায় নামেন নেহেমিয়াস চিপাদা নামের ওই পর্যটক। 

আক্রান্ত চিপাডার পরিবার এই ঘটনায় দায়ী করছে বিনোদন পার্কের কর্তৃপক্ষকে। তাদের মতে, জলাশয়ের পাশে সাবধানবাণী থাকার প্রয়োজন ছিল।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি