ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

স্বামীর বাড়িতে ঠাঁই হল না দুই বধূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৫, ২৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:১৮, ২৩ ডিসেম্বর ২০২১

রাজমিস্ত্রির হাত ধরে ঘর ছেড়ে পালিয়ে যাওয়া দুই বধূকে আপাতত ফিরিয়ে নিল না ভারতের হাওড়ার নিশ্চিন্দার কর্মকার পরিবার। অন্য দিকে, তাদের দুই প্রেমিককে বৃহস্পতিবারই ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে আদালত। দুই বধূর সঙ্গে যাওয়া বাচ্চাটিকে আদালত তার বাবার হাতে তুলে দিয়েছে।

বৃহস্পতিবার আদালতে গোপন জবানবন্দি দেন ওই দুই বধূ। এর পর বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তাদের নিয়ে আসা হয় নিশ্চিন্দা থানায়। সেখানে বেশ কিছু ক্ষণ বসে থাকেন তারা। এর পর বাপেরবাড়িতে ফিরে যান ওই দুই তরুণী।

দুই রাজমিস্ত্রি শেখর রায় এবং শুভজিৎ দাসের হাত ধরে বাড়ি ছেড়েছিলেন বালির নিশ্চিন্দার কর্মকার পরিবারের দুই বধূ অনন্যা এবং রিয়া। বুধবার তাদের চার জনকেই আসানসোল স্টেশনে মুম্বাই মেল থেকে গ্রেফতার করে জিআরপি এবং নিশ্চিন্দা থানার পুলিশ। ঘর ছেড়ে পালানোর সময় রিয়ার সঙ্গে ছিল তার সন্তান আয়ুষ। তাকে অপহরণের অভিযোগ রয়েছে শেখর এবং শুভজিতের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার ওই দু’জনকে আদালতে হাজির করা হয়। তাদের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

বৃহস্পতিবারই আয়ুষের জ্যাঠা পলাশ কর্মকার বলে দেন, ‘‘বাচ্চাকে ফেরত পেয়েছি। তবে এখন আমরা মানসিক ভাবে বিপর্যস্ত। ওঁদের দু’জন (অনন্যা এবং রিয়া)-কে ফিরিয়ে নেওয়া হবে কি না, সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিইনি।’’ কর্মকারের পরিবারের এই বক্তব্যের পর, আদালতে বিচারপ্রক্রিয়া মিটতেই অনন্যা এবং রিয়া এখন কোথায় থাকবেন তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি