ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

নিজের পাতা ফাঁদে স্ত্রীর কাছে ধরা খেলেন স্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৫, ১৮ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৫:০৩, ১৮ জানুয়ারি ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

তিনি কখনও সেনাকর্মী, কখনও বা ডাক্তার। সামাজিক যোগাযোগমাধ্যমে এই রকম নানা পরিচয়ে নিজের প্রোফাইল খুলতেন এক যুবক। তারপরে একাধিক যুবতীকে ফুঁসলিয়ে বিয়ে করার পর টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়তেন ওই যুবক। কিন্তু শেষ রক্ষা হল না ওই যুবকের। ধরা খেলেন নিজের স্ত্রীর কাছেই।

ঘটনাটি ভারতের। সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া অ্যাকাউন্ট খুলে দীপক শর্মা নামের ওই যুবককে বিয়ের প্রলোভন দেখান তারই দ্বিতীয় স্ত্রী। সেই টানেই দক্ষিণ দিনাজপুরে এসেছিলেন দীপক। পরে স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে বালুরঘাটের পুলিশ।

প্রতারিত ওই নারীর অভিযোগ, দীপক ফেসবুকে ফাঁদ পেতে বিভিন্ন মেয়ের সঙ্গে যোগাযোগ করেন। তার পর তাদের কাউকে সেনাকর্মী, কাউকে ডাক্তার পরিচয় দিয়ে বিয়ে করেন। পরে ওই মেয়েদের টাকা-পয়সা হাতিয়ে চম্পট দেন। 

আসামের ওই যুবকের প্রথম পক্ষের স্ত্রী ও ছেলেমেয়ে রয়েছে। সেই কথা গোপন রেখেই তিনি বিয়ে করেন বালুরঘাটের এই নারীকে। 

ওই নারীর অভিযোগ, দীপক সম্প্রতি জলপাইগুড়ি ও মালদহের দুই তরুণীকেও বিয়ে করেছিলেন। দু’জনের কাছ থেকে টাকাপয়সা হাতিয়ে পালিয়ে যান।

অভিযুক্তের দ্বিতীয় স্ত্রী পুলিশকে জানান, ২০১৬ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে দীপকের সঙ্গে পরিচয় তার। তখন দীপক নিজেকে সেনাকর্মী বলে পরিচয় দিয়েছিলেন এবং জানিয়েছিলেন তিনি অবিবাহিত।  দীপককে বিশ্বাস করে পালিয়ে বিয়ে করে শিলিগুড়িতে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তিনি। পরে তিনি জানতে পারেন ওই যুবক প্রতারক। কিন্তু ততোদিনে বাবার কাছ থেকে দু’লাখ টাকা হাতিয়ে পালায় দীপক।

দ্বিতীয় স্ত্রী আরও জানান, এরপরে দীপককে ফাঁদে ফেলার ছক কষেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া অ্যাকাউন্ট খুলে দীপককে বিয়ে করার নাম করে বালুরঘাটে ডেকে আনেন। 

তবে থানায় তার বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করেছেন দীপক।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি