ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ড্রাইভিং শিখতে গিয়ে চাপা দিলেন পথচারীকে, নারী আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ২৩ জানুয়ারি ২০২২

পথচারীকে চাপা দিয়ে ফুটপাথে উঠে যায় গাড়িটি

পথচারীকে চাপা দিয়ে ফুটপাথে উঠে যায় গাড়িটি

ফের গাড়ি চালানো শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দিয়ে মারলেন এক নারী। রোববার দুপুরে গাড়ি চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে এক স্কুটার আরোহী ও বৃদ্ধাকে ধাক্কা মারেন ওই নারী। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধার। স্কুটার আরোহীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে কলকাতার বিধাননগরে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোববার দুপুরে একটি নীল রঙের গাড়িতে ড্রাইভিং শিখছিলেন এক নারী। হঠাৎই নিয়ন্ত্রণ হারান তিনি। প্রথমে ধাক্কা মারেন স্কুটার আরোহী ডেলিভারি বয়কে। তারপর ধাক্কা মারেন এক বৃদ্ধাকে। এরপর ফুটপাথে উঠে যায় গাড়িটি।

খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশ। আহত যুবককে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। আর বৃদ্ধার দেহ উদ্ধার করেন পুলিশকর্মীরা। 

সঙ্গে গাড়ির চালক ওই নারীকে আটক করেছে বিধাননগর দক্ষিণ থানা পুলিশ। গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। কীভাবে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, ভারতের আইন অনুযায়ী, নথিভুক্ত প্রশিক্ষক ও প্রশিক্ষণের জন্য নথিভুক্ত গাড়ি ছাড়া সার্বজনীন রাস্তায় গাড়ি চালানো শেখা শাস্তিযোগ্য অপরাধ। 

তবুও পশ্চিমবঙ্গের কলকাতা ও শহরতলীতে নিয়মিত গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা ও মৃত্যুর খবর পাওয়া যায় হর-হামেশাই। প্রায় প্রতিটি ক্ষেত্রেই চালকের কাণ্ডজ্ঞানহীনতার শিকার হন কোনও না কোনও পথচারী। কখনো অতিরিক্ত প্রত্যয়ে, কখনো বা সামান্য কিছু পয়সা বাঁচাতে গিয়ে অন্ধকার নেমে আসে একেকটি পরিবারে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি