ঢাকা, বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪

ভারতের উত্তর প্রদেশে বাস ও গাড়ির সংঘর্ষে নিহত ৬ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৬, ২০ জুলাই ২০২০ | আপডেট: ১৩:১২, ২০ জুলাই ২০২০

উত্তর প্রদেশে বাস ও গাড়ির সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া বাস- ভয়েস অব আমেরিকা

উত্তর প্রদেশে বাস ও গাড়ির সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া বাস- ভয়েস অব আমেরিকা

ভারতের উত্তর প্রদেশের লখনউ- আগ্রা এক্সপ্রেসওয়ের উপর বাস ও গাড়ির মধ্যে সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন অন্তত ১৮ জন। স্থানীয় গ্রমবাসীদের সহায়তায় পুলিশ আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। বিহারের দ্বারভাঙা থেকে পরিযায়ী শ্রমিকদের নিয়ে দিল্লি যাচ্ছিল বাসটি। তখনই আজ সোমবার ভারতীয় সময় ভোর ৫ টা নাগাদ এই ভয়াবহ সংঘর্ষ ঘটে। খবর ভয়েস অব আমেরিকা’র।

স্থানীয় পুলিশ প্রধান অমরেন্দ্র প্রতাপ জানিয়েছেন,‘বেসরকারি বাসটি দ্বারভাঙা থেকে দিল্লির দিকে যাচ্ছিল যখন অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। বাস ও গাড়ি দুটিই হাইওয়ে থেকে নীচে নেমে যায় দুর্ঘটনার কবলে।’ উল্লেখ করা যেতে পারে এর আগেও লকডাউনের মধ্যেই পরিযায়ী শ্রমিকরা বাড়ি ফিরতে গিয়ে বারবার দূর্ঘটনার কবলে পড়েছিলেন। কখনও ট্রাক উল্টে তো কখনও পণ্যবাহী ট্রেনের ধাক্বায় বারবার প্রাণ হারিয়েছেন পরিযায়ীরা।

এর আগে মহারাষ্ট্রে মালগাড়ির তলায় চাপা পড়ে কমপক্ষে ১৫ জন পরিযায়ী শ্রমিক প্রাণ হারিয়েছিলেন। স্পেশাল ট্রেনেও বারবার প্রাণ হারানোর খবর মিলেছে। ফের এই ঘটনা। যদিও এখনও মৃতদের পরিচয় মেলেনি। তবুও বাসে পরিযায়ী শ্রমিকরা ছিলেন, এমনটাই খবর মিলেছে সংবাদ সংস্থা সূত্রে।

এমএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি