ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

বসের উপর রেগে তেলের ডিপোয় আগুন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ১২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:৪৬, ১২ ডিসেম্বর ২০২১

এক আজব ঘটনা ঘটেছে থাইল্যান্ডে। এক মহিলার বিরুদ্ধে তেলের ডিপোয় আগুন দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাচক্রে ওই তেলের ডিপোতেই কাজ করতেন মহিলা। তা হলে কেন নিজের কাজের জায়গায় আগুন দিলেন? 

তদন্তে নেমে তাজ্জব পুলিশও! স্রেফ বসের উপর রাগ করে এমন কাণ্ড ঘটিয়েছেন অ্যান শ্রিয়া নামে ৩৮ বছরের ওই কর্মী। বসের উপর ঝাল মেটানোর খেসারতে পুড়ে ছাই কোটি কোটি টাকার সম্পত্তি।

থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই নাকি তার উপর বেজায় নাখোস বস্। নিত্য বসের ধমক আর বকুনির চোটে শ্রিয়ার প্রাণ ওষ্ঠাগত। ২৯ নভেম্বরও ছিল তেমনই একটি দিন। সকালে দফতরে ঢুকেই বসের ধমক শুনে মনটা খিঁচড়ে গিয়েছিল। 

দুপুরের বিশ্রামের পর কাজে ফিরে ফের এক দফা ধমক। তাতেই ভাঙল শ্রিয়ার ধৈর্যের বাঁধ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল দাউদাউ আগুন।

৪০টি দমকলের ইঞ্জিন দু’দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকার বেশি। পুলিশ শ্রিয়াকে গ্রেফতার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল ঘটনা। শ্রিয়া জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন তেলের পিপের উপর। তার পর যা হওয়ার তা হয়! সূত্র: আনন্দবাজার

এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি