ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০২৪

নিউ ইয়র্কে আগুনে পুড়ে দুই শিশুসহ নিহত ৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫২, ৫ মার্চ ২০২৩

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের একটি বাড়িতে অগ্নিকাণ্ডে দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

স্থানীয় সময় শনিবার (৪ মার্চ) ভোরে নিউ ইয়র্কের স্প্রিং ভ্যালিতে একটি বাড়িতে এই ঘটনা ঘটে। খবর নিউ ইয়র্ক পোস্ট।

আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

রকল্যান্ড কাউন্টির ফায়ার কো-অর্ডিনেটর ক্রিস্টোফার কিয়ার বলেছেন, তারা বাড়িতে ঢুকতে এবং ভিতরে আটকে পড়া লোকদের সাহায্য করার জন্য একাধিক চেষ্টা করেছিলেন, কিন্তু আগুনের ভয়াবহতা এতোই ছিল যে বাড়িতে প্রবেশ করা অসম্ভব ছিল। কারণ কাঠ দিয়ে বাড়িটি তৈরি করায় আগুনের ভয়াবহতা বেশি ছিল।

তিনি জানান, ভোর ৪টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এসেছে, কিন্তু ভেতরে থাকা লোকজনকে তারা জীবিত উদ্ধার করতে পারেনি। নিহতদের মরদেহ বাড়ির বিভিন্ন তলায় পড়ে ছিল। দুইজনের মরদেহ পাওয়া যায় নিচ তলায় আর তিনজনের লাশ পাওয়া যায় দ্বিতীয় তলায়।

কিয়ার বলেন, আগুনে ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে আসা একজন দমকলকর্মীও সামান্য আহত হয়েছেন এবং তাকে ঘটনাস্থলে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি।

কিয়ার বলেন, আহত পাঁচজনকে বাড়ির বাইরে পাওয়া গেছে। একজন দ্বিতীয় তলার জানালা দিয়ে লাফ দিয়েছিলেন। বাড়িটিতে কতজন লোক বাস করতো তা স্পষ্ট নয় বলেও জানান তিনি।

আগুন লাগার কারণ ও সূত্র তদন্ত করছে পুলিশ। স্প্রিং ভ্যালির পুলিশ প্রধান রিক ওলেসজুক বলেছেন, তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি