ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪

কুয়েতে আবাসিক ভবনে আগুন, নিহত ৩৯

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ১২ জুন ২০২৪

কুয়েতের দক্ষিণ আহমেদি গভর্নরেটের মানগাফ শহরে একটি আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে অন্তত ৩৯ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও অনেকে। ভবনটি শ্রমিকদের আবাসিক ভবন ছিল বলে ধারণা করা হচ্ছে। 

বুধবার (১২ জুন) দেশটির দক্ষিণাঞ্চলীয় মানগাফ শহরে এই অগ্নিকাণ্ড ও হতাহতের ঘটনা ঘটে।

কুয়েতের রাষ্ট্রীয় বার্তা সংস্থা কুনার প্রতিবেদনে বলা হয়েছে, ভবনে কমপক্ষে ৪৩ জন আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কুয়েতের একজন কর্মকর্তা জানিয়েছেন, মানগাফের একটি শ্রমিক ভবনে আগুনে অন্তত চারজন এবং কাছাকাছি আরেকটি ভবনে অন্তত ৩৫ জন নিহত হয়েছেন। এ বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

আহত ব্যক্তিদের প্রয়োজনীয় চিকিৎসার জন্য নিকটবর্তী বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে মন্ত্রণালয় জানিয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

এছাড়া অগ্নিকাণ্ডে আহতদের যথাযথ চিকিৎসা সেবা দেওয়ার জন্য মেডিকেল দলগুলো তাদের সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে বলেও মন্ত্রণালয় আশ্বস্ত করেছে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভি নিউজ বলছে, অগ্নিকাণ্ডে নিহতদের মধ্যে চারজন ভারতীয় নাগরিকও রয়েছেন। সংবাদমাধ্যমটির দাবি, মর্মান্তিক এই দুর্ঘটনায় অন্তত চার ভারতীয়ও নিহত হয়েছেন বলে কুয়েতি গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি